হি’জড়া স্যান্ডিকে বিয়ে করলেন কাঁচা বাদামের গায়ক! পেলেন চেকের দেখাও - বাংলা একাত্তর হি’জড়া স্যান্ডিকে বিয়ে করলেন কাঁচা বাদামের গায়ক! পেলেন চেকের দেখাও - বাংলা একাত্তর

রবিবার, ১৬ জানুয়ারী ২০২২, ০৪:৪০ অপরাহ্ন

শিরোনাম :
হি’জড়া স্যান্ডিকে বিয়ে করলেন কাঁচা বাদামের গায়ক! পেলেন চেকের দেখাও

হি’জড়া স্যান্ডিকে বিয়ে করলেন কাঁচা বাদামের গায়ক! পেলেন চেকের দেখাও

কাঁচা বাদামের গায়ককে বিয়ে করেছেন একজন হি’জড়া। তাদের মালাবদলের ছবি ইতিমধ্যে ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে। তিনি এর আগে বাদাম গানের স’ঙ্গে নেচেছিলেন। বহুল পরিচিত ভাই’রাল কনটেন্ট নির্মাতা স্যান্ডি সাহার মালাবদলের ভি’ডিওটি শনিবার ছড়িয়ে পড়েছে। এদিকে রয়্যালটি না পাওয়ার অভি’যোগের পলও পেয়েছেন তিনি। তিনি পেয়েছেন চেক।

স্যান্ডি তার ফেসবুকের ক্যাপশনে লেখেন, ‘আজ থেকে আমি তোমাদের বাদাম কাকিমা, এখন থেকেই বুবু কাঁ’চা বাদাম আমার কাছেই পাবে। ছ’বিতে দেখা যায়, কাঁচা বাদামের গায়ক ভুবন বাদ্যকরের গলায় মা’লা দিচ্ছেন স্যান্ডি, তাকে জ’ড়িয়ে ধরেছেন ভাই’রাল কনটেন্ট নির্মাতা। বিয়ের ঘোষণা দেয়ার পাশাপাশি স্যান্ডি জানিয়েছেন, নিজের ‘সামর্থ্য মত সাহায্যও’ করেছেন ভুবন বাদ্যকরকে।

পেশায় বাদাম বিক্রেতা ভুবন বাদ্যকর ভারতের বীরভূ’ম জেলার দুবরাজপুর ব্ল’কের অন্তর্গত লক্ষ্মীনারায়ণপুর পঞ্চায়েতের কুড়ালজুড়ি গ্রামের বাসি’ন্দা। তিনি একটি পুরোনো মোটরসাইকেলে করে খালি পায়ে বিভিন্ন গ্রামে বাদাম বিক্রি করেন। এমনকি পাশের রাজ্য ঝা’ড়খ’ণ্ডেও যান তিনি।

বাদাম বিক্রির পাশাপাশি তিনি মানুষকে মনোর’ঞ্জন করার জন্য গানও করেন। আরো জানা গেছে, তিনি সিটি গোল্ডের চেন, চুড়ি, হাতের বালা, মোবাইল ভা’ঙা, হাঁসের পালক, মাথার চুল ইত্যাদি নিয়ে বাদাম দেন ক্রেতাদের। তিনি এসব জিনিসপত্রের নাম দিয়ে তৈরি করেছেন গানটি।

অবশেষে চেকের দেখা পেলেন কাঁচা বাদামের গায়ক
এবার চেকের দেখা পেলেন বীরভূমের ভুবন বাদ্যকর। আজ রবিবার ভুবনের বাসায় এসে স্থানীয় তৃণমূল যুব কংগ্রেসের পক্ষ থেকে বেশ কিছু খাবার, মিষ্টি, শীতের কম্বল ও একটি চেক তুলে দেওয়া হয়। এ সময় তার চেহারায় দীপ্তি লক্ষ্য করা যায়।

ভুবন বাদ্যকরের কাঁচা বাদামের গান ভিডিও করে লাখ লাখ টাকা আয় করে নিচ্ছেন ইউটিউবাররা। অথচ ভুবন পাচ্ছেন না কিছুই। আক্ষেপ ছিল তাঁর। থানায় গিয়ে অভিযোগও করেছেন। না, তাদের কাছে তেমন কিছু না পেলেও ভুবন বাদ্যকর স্থানীয় রাজনীতিকদের কাছ থেকে সমাদর পাচ্ছেন, সেই সঙ্গে উপহারসামগ্রী। স্থানীয় তৃণমূল যুব কংগ্রেসের পক্ষ থেকে ভুবনকে সম্মান জানিয়ে পাঁচ হাজার এক টাকার একটি চেক তুলে দেওয়া হয়।

এই চেক পেয়েই ভীষণ খুশি ভুবন বাদ্যকর। এর আগে ভুবনের অভিযোগ ছিল, এই গান নেচে-গেয়ে অনেকেই লাখ লাখ টাকা রোজগার করে ফেলছেন। কিন্তু তাঁর হাত খালি। তাই নিয়ে দুবরাজপুর থানায় নালিশ জানান ‘বাদাম-গান’-এর স্রষ্টা ভুবন।

ভুবনের দাবি, তাঁর গান ইতোমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে। নেটমাধ্যমে সেই গান আপলোড করে প্রচুর টাকা রোজগার করছেন অনেকে। সে কারণেই পুলিশের দ্বারস্থ তিনি। ভুবন বলেন, ‘গানটি ভাইরাল হওয়ার পর প্রচুর মানুষ বাড়িতে ভিড় করছে। সবাই আমার গান ভিডিও করতে চায়। তারপর সেই গান নেটমাধ্যমে ছেড়ে অনেক টাকা আয়ও করছে। অথচ আমার হাত খালি।’ ইউটিউবে তাঁর গানের স্বত্ব ‘সংরক্ষিত’ হিসেবে দেখাচ্ছে। অথচ ভুবন বলছেন, ‘আমার কোনো ইউটিউব অ্যাকাউন্টই নেই!’ ভুবনের দাবি, পুলিশ প্রশাসন তদন্ত করে প্রাপ্য টাকা তাঁকে পাইয়ে দিক।

অন্যদিকে, গান জনপ্রিয় হওয়ায় রীতিমতো খ্যাতির বিড়ম্বনায় পড়ে গিয়েছেন বাদাম বিক্রেতা ভুবন। রাতারাতি তারকার মর্যাদা পাচ্ছেন। রাস্তায় বেরোলেই অনেকে ছুটে এসে ছবি তোলার আবদার করছেন। তাতেই বেজায় ভয় পেয়ে গিয়েছেন ভুবন। এই কারণে শুক্রবার থানায় যাওয়ার সময় মাথায় হেলমেট পরে বাড়ি থেকে বেরোন তিনি। যাতে কেউ চিনতে না পারে।

ভুবনের সন্দেহ, কেউ তাঁকে অপহরণ করতে পারে। থানায় পৌঁছেও জনপ্রিয়তার মাসুল গুনতে হয়েছে তাঁকে। সেখানেও অনেকেই ভুবনকে চিনতে পেরে ছবি তোলার আবদার করেন। হাসিমুখে অবশ্য সে আবদার মেটান ভুবন বাদ্যকর।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    জর

    j

    ১০

    z

    © All rights reserved © 2018 banglaekattor.com