ওমরাহ করতে গিয়ে মরুভূমিতে স্বামীর সাথে রোমাঞ্চে মত্ত নায়িকা মাহি - বাংলা একাত্তর ওমরাহ করতে গিয়ে মরুভূমিতে স্বামীর সাথে রোমাঞ্চে মত্ত নায়িকা মাহি - বাংলা একাত্তর

রবিবার, ১৬ জানুয়ারী ২০২২, ০৩:৪২ অপরাহ্ন

শিরোনাম :
j z y x w u t s s r
ওমরাহ করতে গিয়ে মরুভূমিতে স্বামীর সাথে রোমাঞ্চে মত্ত নায়িকা মাহি

ওমরাহ করতে গিয়ে মরুভূমিতে স্বামীর সাথে রোমাঞ্চে মত্ত নায়িকা মাহি

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী মাহিয়া মাহি তার বর্তমান স্বামীকে নিয়ে ওমরাহ করতে সৌদি আরব গিয়েছেন। তৃতীয় বিয়ের পরপরই জানা গিয়েছিল স্বামী রাকিব সরকারকে নিয়ে তিনি ওমরাহ করতে যাবেন। গত ২৪ নভেম্বর ফেসবুকে নিজেই জানান স্বামীকে নিয়ে ওমরা করতে যাচ্ছেন।সেই পোস্টে ট্যাগ করেন রাকিব সরকারকেও।

এবার মরুভূমির বুকে স্বামীর সঙ্গে রোমান্টিক মুডে ধরা দিলেন ঢাকাই সিনেমার এই নায়িকা। মাহির বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন ফেসবুকে। ক্যাপশনে লেখেন, শুকুর আলহামদুলিল্লাহ। সঙ্গে চারটি লাল রঙের চারটি লাভ ইমোজি।

মাহির শেয়ার করা ছবিতে দেখা যায়, স্বামীর সঙ্গে বেশ ফুরফুরে মেজাজে রয়েছেন তিনি। বিকালের সূর্যটাও যেন মাহি-রাকিবের সময়টাকে উপভোগের জন্য সোনালী প্রান্তরে রূপ নিয়েছিল। উষ্ণ মরুর বুকে স্বপ্ন জড়ানো ভালোবাসার কাব্য লিখলেন এই জুটি।

সৌদির উদ্দেশ্যে দেশ ছাড়ার আগের পোস্টে মাহি লিখেছিলেন, আলহামদুলিল্লাহ, জীবনে প্রথমবার ওমরাহ তে যাচ্ছি। এই অনুভূতি প্রকাশের ঊর্ধ্বে। রাকিব সরকার (স্বামী) তোমার জন্য অন্তর থেকে অনেক অনেক দোয়া। সবাই আমাদের জন্য দোয়া করবেন।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    j

    z

    y

    x

    w

    u

    t

    s

    s

    ১০

    r

    © All rights reserved © 2018 banglaekattor.com