মৃ’ত বন্ধুকে কফিন থেকে বের করে বাইক ভ্রমণ - বাংলা একাত্তর মৃ’ত বন্ধুকে কফিন থেকে বের করে বাইক ভ্রমণ - বাংলা একাত্তর

বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০৮:৪৩ অপরাহ্ন

শিরোনাম :
মৃ’ত বন্ধুকে কফিন থেকে বের করে বাইক ভ্রমণ

মৃ’ত বন্ধুকে কফিন থেকে বের করে বাইক ভ্রমণ

দু’র্বৃত্তদের গু’লিতে খু’ন হয় বন্ধু, ব্যাপারটি কিছুতেই মেনে নিতে পারছিলেন না একদল যুবক। বন্ধুকে হা’রিয়ে তারা পা’গলপ্রায়। তাই শেষকৃত্যানুষ্ঠানে নিয়ে যেতে মোটরসাইকেলে মৃ’ত বন্ধুকেই তুলে নেয়া হলো। ইকুয়েডরের মানাবি প্রদেশে চাঞ্চল্যকর এ ঘটনাটি ঘটেছে।

যুক্তরাজ্য ভিত্তিক সংবাদমাধ্যম ডেইলি মেইল জানায়, মানাবির পর্তোভিজো শহরে বাস করতো ২১ বছর বয়সী এরিক শেডেনো। বন্ধুদের সাথে হাসি-আনন্দে দিনগুলো কাটছিল তার। কিন্তু এই হাসি-আনন্দ থেমে যায় গত সপ্তাহে। একটি শেষকৃত্যানুষ্ঠানে যোগ দিতে গিয়ে পথমধ্যে দু’র্বৃত্তদের গু’লিতে অকালে প্রা’ণ হা’রান এরিক।

এদিকে এরিককে হা’রিয়ে পা’গলপ্রায় তার বন্ধুরা। এরিকের শেষকৃত্যানুষ্ঠানের একটি ভিডিও ফুটেজে দেখা যায়, শেষযাত্রার জন্য প্রস্তুত একটি কাঠের কফিন থেকে এরিককে টেনে বের করে আনছেন তার বন্ধুরা। তারপর তারা তাকে একটি বাইকে নিয়ে তোলেন। বাইকটি চালাচ্ছিলেন এক বন্ধু।

আর মৃ’ত এরিককে মাঝখানে বসিয়ে পেছন থেকে জড়িয়ে ধরে রেখেছিলেন আরেক বন্ধু। এসময় আশপাশে দাঁড়িয়ে দেখছিল অসংখ্য মানুষ। বাইকটি যাত্রা শুরু করার পর পেছনে দাঁড়ানো অন্য বন্ধুদের হাত উঁচিয়ে উল্লাস করতেও দেখা গেছে।

স্পেনিশ ভাষার পত্রিকা লা রিপাবলিকা জানিয়েছে, কবর দেয়ার সময় এরিকের কফিনে ম’দও ঢেলে দিয়েছেন তার বন্ধুরা। তারা দাবি করেছেন, এরিকের বাবা-মায়ের অনুমতি নিয়েই তাকে বাইকে চড়িয়ে শেষকৃত্যানুষ্ঠানে নিয়ে যাওয়া হয়েছে। কর্তৃপক্ষ এ ঘটনাটিকে ‘বি”কৃত’ বলে আখ্যা দিয়েছে। তবে শেষকৃত্যানুষ্ঠান ব্যক্তিগত বি’ষয় হওয়ায় এ ঘটনায় কাউকে গ্রে’প্তার কিংবা কোনো ত’দন্ত হয়নি।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com