প্রতিবন্ধী ভিক্ষুককে পে’টালেন নবনির্বাচিত চেয়ারম্যান

| আপডেট :  ৫ ডিসেম্বর ২০২১, ১১:১৮ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ৫ ডিসেম্বর ২০২১, ১১:১৮ পূর্বাহ্ণ

মাদারীপুরে ইউপি নির্বাচনে আনারস প্রতীকে ভোট না দেওয়ায় শা’রীরিক প্রতিব’ন্ধী এক ভিক্ষুককে মা’রধরের অ’ভিযোগ উঠেছে। এ ঘটনায় সদর মডেল থানায় গত শনিবার (৪ ডিসেম্বর) বিকেলে অ’ভিযোগ দা’য়ের করেছেন ওই ভিক্ষুক খলিল খাঁ।

অ’ভিযোগ সূত্রে জানা গেছে, গত ২৮ নভেম্বর মাদারীপুর সদর উপজে’লার মস্তফাপুর ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হয়। তৃতীয় ধাপের এই নির্বাচনে আনারস প্রতীক নিয়ে স্বতন্ত্র চেয়ারম্যান পদে বিজয়ী হন সোহরাব খান। অন্যদিকে আরেক স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মজিবর রহমান মোটরসাইকেল প্রতীকে পরাজিত হন।

এই নির্বাচনে মজিবর রহমানকে সমর্থন করেন ভিক্ষুক খলিল। এতেই ক্ষি’প্ত হয়ে শা’রীরিক প্রতিব’ন্ধী ভিক্ষুক খলিলকে শুক্রবার সকালে মস্তফাপুর বাসস্ট্যান্ডে একা পেয়ে মা’রধর করে বিজয়ী চেয়ারম্যান প্রার্থী সোহরাব খানের ভাই আনোয়ার খান ও তার ছেলে সজিব খানসহ বেশ কয়েকজন।

পরে এই ঘটনায় শা’রীরিক প্রতিব’ন্ধী ওই ভিক্ষুক বা’দী হয়ে সদর মডেল থানায় নবনির্বাচিত চেয়ারম্যানসহ তিনজনের নাম উল্লেখ করে অ’ভিযোগ দা’য়ের করেন। এই ঘটনার বিচার দাবি করেছেন ওই প্রতিব’ন্ধী ভিক্ষুক ও তার পরিবার।

তবে মা’রধরের অ’ভিযোগ অস্বীকার করে নবনির্বাচিত চেয়ারম্যান সোহরাব খান দাবি করেন বি’ষয়টি মীমাংসা হয়ে গেছে। এদিকে এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়ার কথা জানিয়েছেন মাদারীপুর পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল। সুত্রঃ আরটিভি নিউজ