গভীর রাতে ঘরে ঢুকে ধ’ র্ষণচেষ্টা সময় গৃ’হবধূর পি”টুনিতে বাড়িওয়ালা নি’হত

| আপডেট :  ৫ ডিসেম্বর ২০২১, ০৯:৫৭ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ৫ ডিসেম্বর ২০২১, ০৯:৫৭ পূর্বাহ্ণ

ধ”ণচেষ্টাকালে আত্মরক্ষা করতে গিয়ে বাড়ির মালিককে পি’টিয়ে হ’’ত্যার অ’ভিযোগ উঠেছে এক গৃ’হবধূর বি’রুদ্ধে। কি’শোরগঞ্জ শহরের নীলগঞ্জ মোড় সেবাশ্রম এলাকায় সংগঠিত ঘটনাটির পরপরই ওই গৃ’হবধূ থানায় গিয়ে আত্মসমর্পণ করেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার (৩ ডিসেম্বর) গভীর রাতে বাড়ির মালিক প্রবাসী আমিনুল আলম ওই নারীর ঘরে ঢুকে জোর করে ওই গৃ’হবধূকে ধ”ণের চেষ্টা করে। এসময় গৃ’হবধূ আমিনুলকে মরিচ বাটার শিল দিয়ে মাথায় আ’ঘাত করেন। ঘটনার পরপরই র’ক্তাক্ত অবস্থায় ওই গৃ’হবধূ কি’শোরগঞ্জ মডেল থানায় গিয়ে বি’ষয়টি অবহিত করেন।

পরে পুলিশ দ্রুত ঘটনাস্থলে এসে গু’রুতর আ’হত আমিনুলকে প্রথমে কি’শোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয় সেখান থেকে তাকে পরে ঢাকায় নেয়ার পথে সে মা’রা যায়।

কি’শোরগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বকর সিদ্দীক বি’ষয়টি নিশ্চিত করে জানান, ঘটনায় গৃ’হবধূ থানায় এসে আমিনুলকে আ’হত করার কথা স্বীকার করেছেন। গৃ’হবধূ তাসলিমা বর্তমানে পুলিশ হেফাজতে রয়েছেন। ত’দন্ত সাপেক্ষে এই হ’’ত্যাকাণ্ডের বি’ষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।