লন্ডন প্রবাসীর কিশোরী স্ত্রীকে মে’রে ফেললো গৃহশিক্ষক

| আপডেট :  ৪ ডিসেম্বর ২০২১, ০৭:০৭ অপরাহ্ণ | প্রকাশিত :  ৪ ডিসেম্বর ২০২১, ০৭:০৭ অপরাহ্ণ

স্বামী প্রবাসের থাকার সুযোগে গৃহশিক্ষক মোহাম্ম’দ মহিউদ্দিনের (২২) সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে লন্ডনপ্রবাসী যুবকের কি’শোরী স্ত্রীর। এক পর্যায়ে বিয়ের জন্য চা’প দিলে ওই কি’শোরীকে হ’’ত্যা করে গৃহশিক্ষক মহিউদ্দিন। ঘটনাটি ঘটেছে সিলেটের ছাতক এলাকায়। বছর দুয়েক আগে লন্ডনপ্রবাসী ওই যুবকের সঙ্গে বিয়ে হয় কি’শোরীর।

শুক্রবার (৩ ডিসেম্বর) চট্টগ্রামের সীতাকুণ্ড থেকে মহিউদ্দিনকে গ্রে’ফতারের পর প্রাথমিক জি’জ্ঞাসাবাদ শেষে সংবাদ সম্মেলনে এসব তথ্য জানায় সিআইডি। রাজধানীর মালীবাগ সদর দফতরে শনিবার (৪ ডিসেম্বর) সংবাদ সম্মেলনে সিআইডির বিশেষ পুলিশ সুপার মুক্তা ধর সাংবাদিকদের বলেন, মহিউদ্দিন ওই কি’শোরী গৃ’হবধূকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ১৭ নভেম্বর সন্ধ্যার পর বাসা থেকে ডেকে নিয়ে যায়।

পূর্ব পরিকল্পনা অনুযায়ী পার্শ্ববর্তী ধানক্ষেতে নিয়ে গ’লায় ওড়না পেঁচিয়ে শ্বা’সরো’ধ করে হ’’ত্যা করে পালিয়ে যায় সে। ১৯ নভেম্বর নি’হত কি’শোরীর বাবা ছাতক থানায় একটি সাধারণ ডায়েরি করেন। পরে ২১ নভেম্বর সকালে ধানক্ষেতে গ’লায় ওড়না পেঁচানো অবস্থায় ওই কি’শোরীর ম’রদেহ উ’দ্ধার করা হয়।

প্রাথমিক জি’জ্ঞাসাবাদে এ হ’’ত্যাকাণ্ডের দায় স্বীকার করেছে বলে জানিয়েছে সিআইডি। রি’মান্ডে এনে জি’জ্ঞাসাবাদ করলে এ বি’ষয়ে আরও বিস্তারিত জানা যাবে। সংবাদ সম্মেলনে জানানো হয়, গ্রে’ফতারকৃত মহিউদ্দিন সিলেটের ছাতকে খারগাঁও হাফিজিয়া মাদ্রাসা হতে ২০১৮ সালে হেফজ পাস করে‌।