‘আ’লীগে কাউয়া ঢুকে গেছে’ - বাংলা একাত্তর ‘আ’লীগে কাউয়া ঢুকে গেছে’ - বাংলা একাত্তর

রবিবার, ১৬ জানুয়ারী ২০২২, ০৪:৫৭ অপরাহ্ন

শিরোনাম :
‘আ’লীগে কাউয়া ঢুকে গেছে’

‘আ’লীগে কাউয়া ঢুকে গেছে’

তাহিরপুর উপজে’লা আওয়ামী লীগের সভাপতি ও সুনামগঞ্জ জে’লা পরিষদের প্যানেল চেয়ারম্যান আবুল হোসেন খাঁ বলেন, ‘আওয়ামী লীগে অনেক ‘কাউয়া’ ঢুকে গেছে। তাদের চিহ্নিত করে তাদের র’ক্ত পরীক্ষা করার পর দলে নিতে হবে।’ শনিবার সকালে সুনামগঞ্জের তাহিরপুর উপজে’লা পাকিস্তানের হা’নাদার মুক্ত দিবস উপলক্ষে একটি র‌্যালী শেষে আলোচনা সভায় মুক্তিযো’দ্ধা রফিকুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এ সময় মুক্তিযো’দ্ধাদের উদ্দেশ্যে তিনি বলেন, আপনারা যেভাবে পাকিস্তানী হা’নাদার বাহিনীকে এদেশ থেকে বিতাড়িত করেছেন, একইভাবে আবারো এই দেশ থেকে আওয়ামী লীগ বি’রোধীদের দেশের উন্নয়নের স্বার্থে প্রতিহত করতে হবে। তাদেরকে কোনো ছাড় দেয়া যাবে না। এর আগে ব্যাপক উৎসাহ ও উদ্দীপনার মধ্য দিয়ে ৪ ডিসেম্ভর পাকিস্তানী হা’নাদার মুক্ত দিবসে রাজাকারদের প্রতীকী মঞ্চে ফাঁ’সি দিয়ে উপজে’লায় মুক্তিযো’দ্ধারা একটি র‌্যালী বের করেন।

মুক্তিযো’দ্ধা স’ন্তান এম কে ওয়াহিদ খসরুর পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজে’লা আওয়ামী লীগের সাবেক সভাপতি বর্ষীয়ান রাজনীতিবীদ আব্দুস ছোবাহান আখঞ্জি, উপজে’লা আওয়ামী লীগের সহ-সভাপতি আলী মর্তুজা, সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বোরহান উদ্দিন, উপজে’লা মুক্তিযো’দ্ধা সাবেক কমান্ডার রৌজ আলী, আব্দুস শাহীদ, উপজে’লা মুক্তিযো’দ্ধা স’ন্তান ও উপজে’লা আওয়ামী লীগের কৃষি ও সমবায় বি’ষয়ক সম্পাদক হাবিবুর রহমান খেলু মিয়া,

যুবলীগ আহ্বায়ক হাফিজ উদ্দিন পলা’শ, মুক্তিযো’দ্ধা স’ন্তান বিল্লাল হোসাইন, সামায়ুন কবির, উপজে’লা প্রেসক্লাবের সদস্য ও যুবলীগ নেতা আবুল কাশেম, সুনামগঞ্জ জে’লা মুক্তিযো’দ্ধা স’ন্তান কমান্ড সভাপতি সোহেল আহমেদ বিপ্লব বাবু, উপজে’লা ছাত্রলীগের সাবেক সভাপতি আবুল বাসার প্রমুখ।

এ সময় সকল মুক্তিযো’দ্ধা, তাদের স’ন্তান ও বক্তাগণ জীবিত রাজাকারদের ক’ঠোর শা’স্তি ও তাদের স’ন্তানদের দলীয় ও স’রকারি সকল অনুষ্ঠান থেকে বয়কট করার দাবি জানান। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা গড়তে শেখ হাসিনা নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। এরপরও স’রকার ও স্বাধীনতা বি’রোধীদের উত্তরসুরিরা বি’রোধিতা করছে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    ১০

    © All rights reserved © 2018 banglaekattor.com