বিয়ে সেরে ফেলেছেন ভিকি-ক্যাটরিনা! - বাংলা একাত্তর বিয়ে সেরে ফেলেছেন ভিকি-ক্যাটরিনা! - বাংলা একাত্তর

বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০৭:৪৪ অপরাহ্ন

শিরোনাম :
বিয়ে সেরে ফেলেছেন ভিকি-ক্যাটরিনা!

বিয়ে সেরে ফেলেছেন ভিকি-ক্যাটরিনা!

সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে আইনি বিয়ে সেরে ফেলেছেন ভিকি-ক্যাটরিনা। সম্প্রতি ভারতীয় গণমাধ্যম এমন তথ্যই প্রকাশ করেছে। জানা গেছে, ১৯৫৪ সালের ভারতের বিশেষ বিবাহ-আইনে শুক্রবার (৩ ডিসেম্বর) বিয়ে সেরেছেন ভিকি-ক্যাটরিনা।

মূলত, এ জুটিকে নিয়ে এদিনই জল্পনা শুরু হয়েছে। কারণ ক্যাটরিনাকে তার নিজ শহরে দেখা গেছে। জিম শেষে চিকিৎসকের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন তিনি। সেখানে সাংবাদিকদের সামনে পড়েছিলেন নায়িকা। তবে এসময় তিনি কোনো প্রশ্নের উত্তর দেননি।

এদিকে, রাজস্থানের একটি বিলাসবহুল প্রাসাদ বুকিং দিয়েছেন ভিকি-ক্যাট। ৬ থেকে ১১ ডিসেম্বর পর্যন্ত বুক করেছেন তারা। এখানে মোট ৪৮টি ঘর আছে। ৭৫৩ বর্গ কিমি থেকে ৩০১৪ বর্গ কিলোমিটার আয়তন নিয়ে তৈরি এই হোটেল। এখানে এক রাতের জন্য ভাড়া গুনতে হয় ৮০ হাজার রুপি থেকে ৩ রাখ রুপি। জয়পুর বিমানবন্দর থেকে আড়াই ঘন্টার পথ।

প্রসঙ্গত, বলিউড অভিনেত্রী ক্যাটরিনার বিয়ে নিয়ে ভক্তদের আগ্রহের শেষ নেই। টানা কয়েক মাস ধরেই বিয়ের ইস্যুতে আলোচনায় তিনি। ভারতীয় সংবাদমাধ্যমের তথ্য অনুযায়ী, বিভিন্ন নিয়ম মেনে তাদের বিয়েতে প্রবেশাধিকার পাবেন অতিথিরা। তাদের বিয়েতে ফোন ব্যবহার করা নিষিদ্ধ। থাকবেন না কোনো সাংবাদিক।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com