সেই উপজেলার চেয়ারম্যানের নামে আ’লীগ নেতার মা’মলা

| আপডেট :  ৩ ডিসেম্বর ২০২১, ০৮:৩৩ অপরাহ্ণ | প্রকাশিত :  ৩ ডিসেম্বর ২০২১, ০৮:৩৩ অপরাহ্ণ

চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজে’লা পরিষদের চেয়ারম্যান ও উপজে’লা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল কাদেরের বি’রুদ্ধে অ’নৈতিক কাজের অ’ভিযোগ মা’মলা দা’য়ের করেছেন এক আওয়ামী লীগ নেতা। নাচোল পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনারুল ইসলাম ঝাইটন বুধবার (১ ডিসেম্বর) এই মা’মলাটি দা’য়ের করেন।

মা’মলার এজাহারে উল্লেখ করা হয়, উপজে’লা চেয়ারম্যান আবদুল কাদের নিজ কার্যালয়ে বসে এক ত’রুণীর সঙ্গে অ’শ্লীল কর্মকাণ্ডে জড়ান। ভিডিওটি ভাইরাল হওয়ার পর ত’রুণীর পরিবার আ’তঙ্কে রয়েছে।

এদিকে মা’মলার বা’দী আনারুল ইসলাম ঝাইটন জানান, উপজে’লা চেয়ারম্যানের এ ধরনের অ’নৈতিক কর্মকাণ্ডে দলের ভাবমূর্তি ন’ষ্ট হয়েছে। এজন্য সংক্ষু’ব্ধ হয়ে তিনি মা’মলাটি দা’য়ের করেছেন।

এ বি’ষয়ে নাচোল উপজে’লা পরিষদ চেয়ারম্যান ও উপজে’লা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল কাদেরের সঙ্গে যোগাযোগ করা হলে তার মোবাইর ফোন বন্ধ পাওয়া যায়।

এদিকে নাচোল থানার ওসি সেলিম রেজা জানান, এ ঘটনায় লিখিত একটি এজাহার পাওয়া গেছে তবে ত’দন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

উল্লেখ্য, গত ১৭ নভেম্বর এক ত’রুণীর সঙ্গে নাচোল উপজে’লা চেয়ারম্যান ও উপজে’লার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল কাদেরের একটি অন্তরঙ্গ ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়।