বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে ৭ দিন ধরে শিক্ষিকার অনশন - বাংলা একাত্তরবিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে ৭ দিন ধরে শিক্ষিকার অনশন - বাংলা একাত্তর

মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ০৬:১৮ অপরাহ্ন

বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে ৭ দিন ধরে শিক্ষিকার অনশন

বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে ৭ দিন ধরে শিক্ষিকার অনশন

বিয়ের দাবি নিয়ে ৭ দিন ধরে প্রেমিকের বাড়িতে অনশন করছেন এক শিক্ষিকা। এমনকি তিনি জানিয়েছেন বিয়ে না হলে তিনি আত্মহত্যা করবেন। কিন্তু প্রেমিক আমির হোসেন বাড়ি থেকে ‘উধাও’ হয়ে যাওয়ায় এখনও এ সমস্যার সমাধান মিলছে না। ঘটনাটি ঘটেছে ঢাকার ধামরাইয়ে।

জানা গেছে, ধামরাইয়ের নান্নার গ্রামের মজিবর রহমানের ছেলে আমির হোসেন প্রায় আড়াই বছর ধরে পাশের লাড়ুয়াকুন্ড গ্রামের এক কিন্ডার গার্টেন স্কুলের শিক্ষিকাকে বিয়ের প্রলোভন দিয়ে গভীর সম্পর্ক গড়ে তোলেন। সর্বশেষ গত রবিবার আমির হোসেন প্রেমিকাকে নিয়ে বিভিন্ন স্থানে বেড়াতে যান এবং বিয়ের করার কথা বললে তাকে ধামরাইয়ের জয়পুরা এলাকায় একটি দোকানে বসিয়ে রেখে বাড়িতে চলে যায়। এরপর আমির হোসেন মোবাইল ফোন বন্ধ করে দিলে নিরূপায় হয়ে ওইদিন বিকালে আমির হোসেনের বাড়িতে গিয়ে বিয়ের দাবিতে অবস্থান করতে থাকেন শিক্ষিকা

কিন্তু ওই শিক্ষিকা বাড়তে যাওয়ার পরই আমির হোসেন বাড় থেকে পালিয়ে যান। ভুক্তভোগী শিক্ষিকা জানান, ‘আমাকে বিয়ের প্রলোভন দিয়ে আমার সর্বনাশ করেছে আমির হোসেন। এখন সে আমাকে বিয়ে না করলে আত্মহত্যা করা ছাড়া আমার কোনো উপায় নেই।

এদিকে, মেয়ের বাবাসহ কয়েকজন অভিযোগ করে বলেন, বিয়ে করানোর মিথ্যা আশ্বাস দিয়ে আবদুল হালিম তার চাচাতো ভাই আমির হোসেনকে অন্যত্র সরিয়ে রেখেছে।

অপরদিকে, আমির হোসেনের বাবা মজিবর রহমান ও চাচাতো ভাই আবুদল হালিম জানান, আমির হোসেনের মোবাইল ফোন বন্ধ রাখায় তার সঙ্গে তারা যোগাযোগ করতে পারছেন না।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com