টিকটকে প্রেম রিসোর্টে নিয়ে তরুণীকে ধ’ র্ষণের ভিডিও ফেসবুকে - বাংলা একাত্তর টিকটকে প্রেম রিসোর্টে নিয়ে তরুণীকে ধ’ র্ষণের ভিডিও ফেসবুকে - বাংলা একাত্তর

বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০৮:৩০ অপরাহ্ন

শিরোনাম :
টিকটকে প্রেম রিসোর্টে নিয়ে তরুণীকে ধ’ র্ষণের ভিডিও ফেসবুকে

টিকটকে প্রেম রিসোর্টে নিয়ে তরুণীকে ধ’ র্ষণের ভিডিও ফেসবুকে

মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজে’লায় ধ”ণের অ’ভিযোগে মাসুদ গণি মান্না নামের এক টিকটকারকে গ্রে’ফতার করেছে পুলিশ। বুধবার (১ ডিসেম্বর) শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামীম অর রশিদ তালুকদার এ তথ্য জানান। এর আগে মঙ্গলবার দিবাগত রাতে সিলেট জে’লার টুকেরপাড়া এলাকা থেকে মান্নাকে গ্রে’ফতার করে পুলিশ। মান্না হবিগঞ্জ সদর থানার অনন্তপুর গ্রামের মৃ’ত মলাই মিয়ার ছেলে।

পুলিশ জানায়, টিকটকের মাধ্যমে মৌলভীবাজারের কমলগঞ্জ উপজে’লার এক ত’রুণীর সঙ্গে মান্নার প্রেমের সম্পর্ক হয়। পরে বিয়ের প্রলোভন দেখিয়ে ওই ত’রুণীকে শ্রীমঙ্গলের একটি রিসোর্টে নিয়ে ধ”ণ করেন তিনি। এছাড়া ঘনিষ্ঠ মুহূর্তের ভিডিও

ধারণ করে ভুয়া ফেসবুক অ্যাকাউন্টের মাধ্যমে ছড়িয়ে দেন।এ ঘটনায় ভু’ক্তভোগী শ্রীমঙ্গল থানায় মা’মলা দা’য়ের করলে কয়েক ঘণ্টার মধ্যেই অ’ভিযুক্তকে গ্রে’ফতার করে পুলিশ।

ওসি শামীম অর রশিদ তালুকদার বাংলানিউজকে বলেন, টিকটকের মাধ্যমে দুজনের পরিচয়। পরে বিয়ের প্রলোভন দেখিয়ে ভু’ক্তভোগীকে ধ”ণ করা হয়। দুপুরে আ’দালতের মাধ্যমে টিকটকার মান্নাকে কা’রাগারে পাঠানো হয়েছে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com