বাংলাদেশকে নিজেদের অংশ দাবি ভারতীয় নায়িকার - বাংলা একাত্তর বাংলাদেশকে নিজেদের অংশ দাবি ভারতীয় নায়িকার - বাংলা একাত্তর

বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০৭:৪৮ অপরাহ্ন

শিরোনাম :
বাংলাদেশকে নিজেদের অংশ দাবি ভারতীয় নায়িকার

বাংলাদেশকে নিজেদের অংশ দাবি ভারতীয় নায়িকার

পশ্চিমবঙ্গের জনপ্রিয় অভিনেত্রী কৌশানি মুখার্জি। কলকাতার সিনেমায় অভিনয় করেন। অর্ধ যুগের ক্যারিয়ারে পেয়েছেন দারুণ পরিচিতি। জনপ্রিয়তার সুবাদে এখন বাংলাদেশের সিনেমায় কাজ করছেন। শাপলা মিডিয়ার প্রযোজনায় নির্মাণাধীন সিনেমাটির নাম ‘প্রিয়া রে’।

বর্তমানে এই সিনেমার শেষ লটের শুটিং চলছে ইলিশের বাড়ি খ্যাত জেলা চাঁদপুরে। সেটা আবার শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খানেরও এলাকা। এর ফলে গ্রামীণ পরিবেশে আনন্দ-উল্লাসেই শুটিং করছেন কলকাতার নায়িকা।

লাইট-ক্যামেরা-অ্যাকশনের ফাঁকে বাড়ির আঙিনায়, কিংবা কোনো মাঠের কিনারে গাছের নিচে বসেই সাক্ষাৎকার দিচ্ছেন গণমাধ্যমকে। ব্যতিক্রম এই অভিজ্ঞতাও তার বেশ লাগছে। আগের লটের শুটিং করতে এসেও বাংলাদেশের প্রতি ভালোবাসা ও মুগ্ধতার কথা জানিয়েছিলেন এ অভিনেত্রী।

বাংলাদেশকে নিজেদের অংশ দাবি ভারতীয় নায়িকারকৌশানি মনে করেন, বাংলাদেশ দূরের কিংবা অচেনা কোনো দেশ নয়। তাদেরই একটা অংশ। সম্প্রতি এক আলাপচারিতায় এ অভিনেত্রী বললেন, ‘আমার কাছে এটা দুই দেশ না। আমরা বলি এপার-ওপার বাংলা; কিন্তু এটা (বাংলাদেশ) আমাদেরই একটা অংশ। আমার কাছে মনে হয়, বাংলাদেশের প্রতিটা বাড়ি, মানুষ আমাদের পরিবার।’

তিনি বলেন, ‘কলকাতায় আমার সিনেমা মুক্তির পর এখানেও যখন মুক্তি পায়, তখন তারা যে প্রতিক্রিয়া দেখায়, সেটা সত্যিই প্রশংসনীয়। এখানে আসার পর সেটা আরও বেশি উপলব্ধি করছি। অবশ্য ঢাকায় থাকলে হয়ত আরও বেশি মানুষ দেখা করতে আসতো। যেহেতু শহর থেকে এটা দূরে, তাই অনেকেই আসতে পারছে না।’

বাংলাদেশের প্রতি টান থাকলেও এখানকার কোনো সিনেমা দেখা হয়নি কৌশানির। তিনি জানিয়েছেন, শাকিব খান কলকাতায় যেসব সিনেমা করেছেন, সেগুলোর দুই-একটা দেখেছেন। কিন্তু একেবারে ঢালিউডের সিনেমা সেভাবে দেখার সুযোগ পাননি এ অভিনেত্রী।

উল্লেখ্য, ‘প্রিয়া রে’ সিনেয়াম্য কৌশানি অভিনয় করছেন শান্ত খানের বিপরীতে। যিনি শাপলা মিডিয়ার মালিক সেলিম খানের ছেলে। সিনেমাটিতে আরও অভিনয় করছেন কলকাতার খরাজ মুখার্জি ও রজতাভ দত্তের মতো গুণী শিল্পীরা। এটি পরিচালনা করছেন পূজন মজুমদার।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com