গৃহবধূর সঙ্গে যুবক আটক, ভূরিভোজের নামে আড়াই লাখ টাকা জরিমানা - বাংলা একাত্তর গৃহবধূর সঙ্গে যুবক আটক, ভূরিভোজের নামে আড়াই লাখ টাকা জরিমানা - বাংলা একাত্তর

বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০৭:০০ অপরাহ্ন

শিরোনাম :
গৃহবধূর সঙ্গে যুবক আটক, ভূরিভোজের নামে আড়াই লাখ টাকা জরিমানা

গৃহবধূর সঙ্গে যুবক আটক, ভূরিভোজের নামে আড়াই লাখ টাকা জরিমানা

নওগাঁর রানীনগর উপজে’লার বড়গাছা ইউনিয়নের দেউলা গ্রামে এক গৃ’হবধূর সঙ্গে প্রেমিক যুবককে আ’টক করে গ্রামবাসী। গত ১৯ নভেম্বর রাতে সবুজ ওই গৃ’হবধূর বাড়িতে গেলে তাদের দু’জনকে আ’টক করে গ্রামবাসী। তাদের বি’রুদ্ধে অ’নৈতিক সম্পর্কের অ’ভিযোগ তুলে সালিশ ডাকা হয়। সালিশে ইউপি মেম্বার ও মাতবররা সিদ্ধান্ত দেন, শা’স্তি হিসেবে গ্রামবাসীকে এক সন্ধ্যায় ভূরিভোজ করাবেন ওই প্রেমিক যুগল।

এজন্য খরচ বাবদ আড়াই লাখ টাকা জরিমানা দেবেন তারা। এর মধ্যে প্রেমিক দেবেন দেড় লাখ টাকা, আর প্রেমিকা দেবেন বাকি এক লাখ।সালিশে তাৎক্ষণিক এক লাখ টাকা পরিশোধ করেন প্রেমিক। তাৎক্ষণিক এক লাখ টাকা আদা’য়ের পর বাকি টাকা পরিশোধের জন্য প্রেমিক-প্রেমিকাকে ২৬ নভেম্বর পর্যন্ত সময় দেওয়া হয়। তবে সেই টাকা দিতে না পেরে ওই রাতে গ্রাম ছেড়ে পা’লিয়ে যান তারা।

এদিকে অ’ভিযোগ উঠেছে, জরিমানার বি’ষয়টি কাউকে না জানানোর জন্য ওই গৃ’হবধূ ও তার স্বামী এবং সবুজের পরিবারকে হু’মকি দিচ্ছেন মাতবররা। এতে তারা নিরাপত্তাহীনতায় রয়েছেন বলে জানিয়েছেন। সবুজের দাবি, ওই গৃ’হবধূর সঙ্গে তাকে জড়িয়ে মি’থ্যা অ’ভিযোগ তুলেছে গ্রামবাসী। সালিশে তাকে অন্যায়ভাবে জরিমানা করা হয়েছে। বা’ধ্য হয়ে তাৎক্ষণিক তিনি এক লাখ টাকা পরিশোধ করেছেন।

অন্যদিকে গৃ’হবধূর ভাষ্য, বিয়ের পর থেকে তিনি সংসার জীবনে সুখী নন। স্বামীর পরিবারের অ’ত্যাচারে অ’তিষ্ঠ। এ অবস্থায় প্রতিবেশী সবুজের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ান তিনি। তারা বিয়ে করতে চেয়েছিলেন। কিন্তু এই সম্পর্কের কথা কয়েকজন মাতবর জেনে যান। এরপর মি’থ্যা অ’ভিযোগ তুলে সবুজ ও তাকে জি’ম্মি করে জরিমানা করেন।

এ ব্যাপারে ইউপি মেম্বার অনিমেষ চন্দ্র স’রকার বলেন, সালিশে গ্রামবাসী শা’স্তির ওই সিদ্ধান্ত দিয়েছে। আমরা তা বাস্তবায়ন করছি। রানীনগর থানার ওসি শাহিন আকন্দ বলেন, এ বি’ষয়ে ভু’ক্তভোগীদের কাছ থেকে অ’ভিযোগ পেলে ত’দন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com