স্বামীর পরিচয় দিলে দরজা খুলতেই তুলে নিয়ে যায় গৃহবধূকে

| আপডেট :  ২ ডিসেম্বর ২০২১, ০৮:১৩ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ২ ডিসেম্বর ২০২১, ০৮:১৩ পূর্বাহ্ণ

লক্ষ্মীপুরের কমলনগরে মোবাইল ফোনে কল করে স্বামীর পরিচয় দিয়ে ঘরে ঢুকে গৃ’হবধূকে চোখ-মুখ বেঁ’ধে তুলে নিয়ে শা’রীরিক নি’র্যাতন করার অ’ভিযোগ উঠেছে। পরে তাকে উপজে’লার চরলরেন্স ইউনিয়নের একটি গ্রামের একটি ধানক্ষেতে ফে’লে রেখে যায় দু’র্বৃত্তরা।

বুধবার (১ ডিসেম্বর) সকালে স্থানীয়রা ধানক্ষেত থেকে র’ক্তাক্ত-বি’বস্ত্র অবস্থায় তাকে উ’দ্ধার করে প্রথমে উপজে’লা স্বা’স্থ্য কমপ্লেক্স ও পরে সদর হাসপাতালে ভর্তি করে। গৃ’হবধূর শরীরের বিভিন্ন অংশে আ’ঘাতে চিহ্ন রয়েছে। তিনি দুই স’ন্তানের জননী।

দুপুরে চিকিৎসাধীন গৃ’হবধূ জানান, মঙ্গলবার (৩০ নভেম্বর) দিবাগত রাত ৩টার দিকে একটি অপরিচিত মোবাইল ফোন নম্বর থেকে তাকে স্বামী পরিচয় দিয়ে ঘরের দরজা খুলতে বলা হয়। দরজা খোলার সঙ্গে সঙ্গে তার চোখ-মুখ বেঁ’ধে ফেলা হয়। পরে তাকে বাড়ির পাশে একটি ধানক্ষেতে নিয়ে শা’রীরিকভাবে নি’র্যাতন করা হয়।

তিনি বলেন, বুধবার সকালে স্থানীয়রা তাকে র’ক্তাক্ত ও বি’বস্ত্র অবস্থায় ধানক্ষেতে দেখতে পেলে উ’দ্ধার করে হাসপাতালে ভর্তি করে। তার স্বামী পেশায় জে’লে। ঘটনার সময় তার স্বামী মেঘনা নদীতে মাছ শি’কারে ছিলেন। ঘটনার সময় দুই-তিনজন ছিলেন বলে গৃ’হবধূ জানিয়েছেন।

সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. আনোয়ার হোসেন বলেন, মা’রধরের ঘটনা উল্লেখ করে ওই নারী হাসপাতালে ভর্তি হয়েছেন। এখন তিনি চিকিৎসাধীন রয়েছেন।

কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসলেহ উদ্দিন বলেন, খবর পেয়ে হাসপাতালে গিয়ে ভু’ক্তভোগীর সঙ্গে পুলিশ কথা বলেছে। অ’পরাধীদের চিহ্নিত করতে পুলিশ কাজ করছে। ঘটনাটির ত’দন্ত চলছে।