ডিসকাউন্ট দিয়েও ১২৫ কোটি নিচ্ছেন সালমান! - বাংলা একাত্তর ডিসকাউন্ট দিয়েও ১২৫ কোটি নিচ্ছেন সালমান! - বাংলা একাত্তর

রবিবার, ১৬ জানুয়ারী ২০২২, ০৪:৩৭ অপরাহ্ন

ডিসকাউন্ট দিয়েও ১২৫ কোটি নিচ্ছেন সালমান!

ডিসকাউন্ট দিয়েও ১২৫ কোটি নিচ্ছেন সালমান!

বলিউডের অন্যতম জনপ্রিয় ও বক্স অফিসে সুপারহিট তারকা সালমান খান যার মার্কেট ভ্যালু অনেক।সম্প্রতি তার অভিনীত ‘অন্তিম:দ্য ফাইনাল ট্রুথ’ ২৬ নভেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে। ভারতের প্রায় ৩ হাজার ২০০টি সিনেমা হলে সিনেমাটি চলছে। বলিউড হাঙ্গামার বরাতে টাইমস অব ইন্ডিয়ার খবর, সাজিদ নাদিয়াদওয়ালার ‘কাভি ঈদ কাভি দিওয়ালি’ সিনেমার জন্য প্রস্তুতি সারছেন সালমান খান।

২০২২ সালের জানুয়ারিতে সিনেমাটির শুটিং করার জন্য প্রস্তুত সালমান খান এবং এ সিনেমার জন্য তিনি পারিশ্রমিক কমাতে রাজি হয়েছেন। এ সুপারস্টার যখন শিডিউলের সিদ্ধান্ত চূড়ান্ত করতে সাজিদ নাদিয়াদওয়ালার সঙ্গে সাক্ষাৎ করেন, তখন তাঁকে পারিশ্রমিক কমানোর জন্য বিশেষ অনুরোধ করেন প্রযোজক। কারণ হিসেবে তিনি বলেন, এখন সিনেমার বাজার খুব একটা ভালো না। সালমান তাঁর কথায় রাজি হয়েছেন।

একটি বাণিজ্য সূত্র পোর্টালটিকে বলেছেন, মাত্র ১২৫ কোটি রুপিতে ‘কাভি ঈদ কাভি দিওয়ালি’ সিনেমা করতে রাজি হয়েছেন সালমান খান। প্রযোজক বন্ধুকে তিনি প্রায় ১৫ শতাংশ ডিসকাউন্ট দিয়েছেন। যদিও সিনেমা মুক্তির পর লভ্যাংশ পাবেন,

যেহেতু এ সিনেমার সঙ্গে তাঁর প্রযোজনা সংস্থা এসকেএফ (সালমান খান ফিল্মস) জড়িত। করোনা মহামারির আগে সালমান খান এ সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছিলেন ১৫০ কোটি রুপিতে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com