জো’রপূর্বক ছাত্রীকে জ’ড়িয়ে ধরে চু’মু খাওয়ার ভিডিও টিকটকে ছড়িয়ে দিলো সহপাঠি - বাংলা একাত্তর জো’রপূর্বক ছাত্রীকে জ’ড়িয়ে ধরে চু’মু খাওয়ার ভিডিও টিকটকে ছড়িয়ে দিলো সহপাঠি - বাংলা একাত্তর

রবিবার, ১৬ জানুয়ারী ২০২২, ০৪:৩৫ অপরাহ্ন

জো’রপূর্বক ছাত্রীকে জ’ড়িয়ে ধরে চু’মু খাওয়ার ভিডিও টিকটকে ছড়িয়ে দিলো সহপাঠি

জো’রপূর্বক ছাত্রীকে জ’ড়িয়ে ধরে চু’মু খাওয়ার ভিডিও টিকটকে ছড়িয়ে দিলো সহপাঠি

বরগুনার পাথরঘাটায় একটি স্কুলের ৮ম শ্রেণিতে অধ্যায়নত ছাত্রীর জো’রপূর্বক আ’পত্তিকর ভিডিও মুঠোফোনে ধারণ করে ভিডিও শেয়ারিং এ্যাপ টিকটকে ছড়িয়ে দিয়েছে একই সহপাঠি নাঈম। এমনি অ’ভিযোগে সহপাঠীর নামে মা’মলা করেন ভু’ক্তভোগী কি’শোরীর পরিবার।

এ ঘটনায় অ’ভিযুক্ত স্কুলছাত্র বরগুনা নারী ও শি’শু নি’র্যাতন দ’মন ট্রাইব্যুনালে আত্মসমর্পণ করেছে। মঙ্গলবার (৩০ নভেম্বর) দুপুরে বরগুনা নারী ও শি’শু নি’র্যাতন দ’মন ট্রাইব্যুনালের বিচারক হাফিজুর রহমান বরগুনা থেকে জে’লহাজতের মাধ্যমে যশোর শি’শু সংশোধনাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন।

আদলত সূত্রে জানা গেছে, গত ২৫ সেপ্টেম্বর স্কুল ছুটির পর কি’শোরীর ব্যাগ নিয়ে আগেই বের হয়ে যায় ওই কি’শোর। পরে সেটি আনতে গেলে কি’শোরীকে জড়িয়ে ধরে চু’মু খায়। এ সময় তার আরেক বন্ধু গো’পনে মোবাইলে ভিডিও করে এ দৃশ্য।

পরে ওই ভিডিও ফেসবুক ও টিকটকে ছেড়ে দেয় তারা। টিকটকে ভিডিওটি ভাইরাল হয়ে যায়। আরও জানা গেছে, অনেকদিন ধরে ওই ব’খাটে কি’শোরীকে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল। কি’শোরী রাজি না হওয়ায় জো’র করে এ ধরনের ঘটনা ঘটায়। এছাড়াও বিভিন্ন সময় সে রাস্তাঘাটে গতিরোধ করে উ’ত্ত্যক্ত করত।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com