সোমবার, ১২ এপ্রিল ২০২১, ০৬:১৩ পূর্বাহ্ন

ময়দা মেখেছেন কেন? জবাবে যা বললেন নাদিয়া!

ময়দা মেখেছেন কেন? জবাবে যা বললেন নাদিয়া!

বিগ বস ১৪ থেকে সম্প্রতি ছিটকে গিয়েছেন পবিত্রা পুনিয়া। প্রতিযোগিতায় টিঁকে থাকতে পারেননি তিনি। তবে আপাতত যে প্রতিযোগীর বিজয়ীর খেতাব পাওয়ার সম্ভাবনা নিয়ে তুমুল জল্পনা চলছে, সেই এজাজ খানের সঙ্গে সম্পর্কে তিনি শোয়ের সেটের বাইরেও টিঁকে আছেন বলে মনে করা হচ্ছে। সম্প্রতি ‘বিগ বস’ এর ঘরে শৈশবের ভয়াবহ স্মৃতি নিয়ে মুখ খুলেছেন অভিনেতা এজাজ খান। এবার এজাজের এ ধরনের স্বীকারোক্তি নিয়ে মুখ খুললেন পবিত্র পুনিয়া। তিনি বলেন, এজাজের এই স্বীকারোক্তিতে অভিনেতার প্রতি তার ভালোবাসা এবং শ্রদ্ধা বহুগুণে বেড়ে গিয়েছে।

এজাজের উদ্দেশ্যে পবিত্র লেখেন, ‘আমি কখনই ভাবিনি যে আমি এটার লেখার সাহস পাব। তবে আমি লিখতে চাই। এটা জানার পর আমি ভেঙে পড়েছি। এবার বুঝতে পারছি তুমি কেন বলতে আমায় ছুঁয়ো না। তবে তুমি আমার উপর বিশ্বাস রেখেছিলে যে আমি তোমায় সেই উষ্ণতা দিতে পারব এবং ছোটবেলার ভয়ঙ্কর স্মৃতি থেকে বের করে আনতে পারব।

তোমার সুন্দর হৃদয়ের কথা জেনে তোমার জন্য আরও বেশি গর্ববোধ করছি। তোমার প্রতি আমার শ্রদ্ধা আরও ১০গুণ বেড়ে গেছে। জীবনের এমন কালো অধ্যায় প্রকাশ করার জন্য সাহস লাগে। আর তুমি সেটাই করেছ।’

গত সোমবার এজাজের শৈশবের ভয়ঙ্কর স্মৃতির কথা শুনে চোখে জল এসে যায় ‘বিগ বস-১৪’ এর অন্যান্য প্রতিযোগীদের। তবে এজাজ খান ইমিউনিটি স্টোন পেয়ে ‘বিগ বস’ এর প্রথম ফাইনালিস্ট নির্বাচিত হন।

প্রসঙ্গত, এর আগে ‘বিগ বস’ এর ঘরে এজাজ খানের সঙ্গে পবিত্র পুনিয়ার প্রেমের রসায়ন প্রকাশ্যে এসেছিল। যদিও পবিত্র গত সপ্তাহেই বিগ বস থেকে বেরিয়ে গিয়েছেন।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com