বোনের বিজয় আনন্দ ম্লান করলো বাসচাপায় নি’হত দুর্জয়ের লাশ’! - বাংলা একাত্তর বোনের বিজয় আনন্দ ম্লান করলো বাসচাপায় নি’হত দুর্জয়ের লাশ’! - বাংলা একাত্তর

শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০৫:২২ পূর্বাহ্ন

শিরোনাম :
বোনের বিজয় আনন্দ ম্লান করলো বাসচাপায় নি’হত দুর্জয়ের লাশ’!

বোনের বিজয় আনন্দ ম্লান করলো বাসচাপায় নি’হত দুর্জয়ের লাশ’!

দুইদিন আগে বোন মেম্বার (ইউপি সদস্য) নির্বাচিত হয়েছে। সেই আনন্দে দুর্জয়েরও শরিক হওয়ার কথা। দুর্জয় এসেছে তবে অ্যাম্বুলেন্সে করে, লা’শ হয়ে। বোনের নির্বাচনের বিজয় আনন্দ ম্লান করে দিয়েছে ঘা’তক বাস। ঘা’তক বাসের চা’পায় নি’হত হয়েছে দুর্জয়। গতকাল সোমবার ঢাকার রামপুরায় বাসচা’পায় নি’হত হয় এসএসসি পরীক্ষার্থী মাঈন উদ্দিন ইসলাম দুর্জয় (১৭)।

ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজে’লার পানিশ্বর গ্রামের আব্দুর রহমানের ছেলে দুর্জয়। তবে প্রায় ২০ বছর আগে দুর্জয়ের বাবা বাড়িসহ সকল সম্পদ বিক্রি করে ঢাকায় চলে যান। দুর্জয়ের ম’রদেহ তার নানাবাড়ি সরাইল উপজে’লা সদরের হালুয়াপাড়ার একটি কবরস্থানে দাফন করা হয়। এ বাড়িতে চলছে শো’কের মাতম।

দুর্জয়ের খালাতো বোন আমোদা বেগম গত ররিবার অনুষ্ঠিত ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজে’লার সরাইল সদর ইউনিয়ন পরিষদ নির্বাচনে সংরক্ষিত নারী ওয়ার্ড সদস্য পদে বিজয়ী হয়েছেন। আজ মঙ্গলবার সরাইলে নানাবাড়ি এসে বোনোর বিজয় উপলক্ষ্যে আনন্দ আয়োজনে শামিল হওয়ার কথা ছিল এসএসসি পরীক্ষার্থী দুর্জয়ের।

তিন ভাই-বোনের মধ্যে দুর্জয় ছিলেন সবার বড়। তার বাবা আব্দুর রহমান চায়ের দোকানি। আর ভাই মনির হোসেন ভাড়ায় গাড়ি চালান। পরিবারের সবার আদরের ছিলেন দুর্জয়। দুর্জয়ের মৃ’ত্যুতে কা’ন্নায় ভে’ঙে পড়েছেন ভাবি শারমিন আক্তার। আর খালা আফিয়া বেগমও মা’নসিকভাবে ভে’ঙে পড়েছেন।

দুর্জয়কে শেষবারের মতো দেখতে তার নানার বাড়িতে জড়ো হন আত্মীয়-স্বজনরা। দুর্জয়ের বড়খালা আফিয়া বেগম জানান, ওর খালাতো বোন আমোদা নির্বাচনে জয়ী হয়েছে। পরীক্ষা শেষে বোনের বিজয়ে আনন্দ করতে আজ নানাবাড়ি আসার কথা ছিল তার। কিন্তু সব আনন্দ মাটি হয়ে গেছে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com