শারজা স্টেডিয়াম মাতাবেন ববি-ফারিয়া-রোশান-মিথিলা

| আপডেট :  ৩০ নভেম্বর ২০২১, ০৭:৪২ অপরাহ্ণ | প্রকাশিত :  ৩০ নভেম্বর ২০২১, ০৭:৩১ অপরাহ্ণ

৩ ডিসেম্বর সংযুক্ত আরব আমিরাতে অবস্থিত শারজা স্টেডিয়ামে বসবে ‘বাংলাদেশ-সংযুক্ত আরব আমিরাত ফ্রেন্ডশিপ ফেস্টিভাল’। ক্রিকেটের জন্য বিখ্যাত এই স্টেডিয়ামে এবার আলো ছড়াবেন রুপালি পর্দার তারকারা। উৎসবে অংশ নিতে দেখা যাবে ঢাকাই ছবির জনপ্রিয় দুই চিত্রনায়িকা ইয়ামিন হক ববি ও নুসরাত ফারিয়াকে।

তাদের সঙ্গে থাকবেন চিত্রনায়ক রোশান। সেখানে গানের সঙ্গে নাচবেন তারা। আর এই অনুষ্ঠানের ফ্যাশন শো অংশে র‌্যাম্পে হাঁটবেন বাংলাদেশ থেকে একমাত্র মডেল ও ‘রোহিঙ্গা’ খ্যাত অভিনেত্রী তানজিয়া মিথিলা। চ্যানেল আই অনলাইনকে এই মডেল জানান, শারজায় অনুষ্ঠিতব্য ‘বাংলাদেশ-সংযুক্ত আরব আমিরাত ফ্রেন্ডশিপ ফেস্টিভাল’ এ অন্যান্য অনুষ্ঠানের মধ্যে আছে ফ্যাশন শো।

এতে বাংলাদেশ থেকে একমাত্র তিনিই অংশ নেবেন। বাকি মডেলরা সেখানকার ই। ফ্যাশন শোতে মিথিলা শো স্টপার হিসেবে পাফরম্যান্স করবেন। দেশি জামদানি পরেই র‌্যাম্পে হাঁটবেন বলেও এসময় জানান মিথিলা। উচ্ছ্বাস প্রকাশ করে তিনি আরো বলেন, শুনেছি শারজায় ওই অনুষ্ঠানে বহু বাংলাদেশি দর্শকরাই বেশি থাকবেন। ফলে সেখানে পারফর্ম করার সুযোগ নিঃসন্দেহে আনন্দের।

প্রস্তুতির বিষয়ে মিথিলা বলেন, ওখানে পৌঁছানোর পর রিহার্সেল আছে। মূলত উৎসবে আমরা বাংলাদেশের প্রতিনিধিত্ব করবো, সে কারণে বাংলাদেশের ট্রাডিশনাল জামদানি কাপড় নিয়ে যাচ্ছি। এই শোয়ের জন্য আলাদা করে যা তৈরী করা হয়েছে।

এই মডেল জানান, শারজাতে তাকে নাচের প্রস্তাব দিলেও ফিরিয়ে দিয়েছেন। তিনি বলেন, ‘আমাকে ডান্সের প্রস্তাব দেয়া হয়েছিলো। কিন্তু আমি আসলে এতো বড় শো করার জন্য এখনও রেডি না।’ এদিকে নিজেদের সিনেমার জনপ্রিয় বেশকিছু গানের সাথে নেচে গেয়ে আগামি ৩ ডিসেম্বর শারজা মাতাবেন ববি, ফারিয়া ও রোশান। তারা তিন জনই প্রবাসী বাংলাদেশিদের জন্য পারফর্ম করতে মুখিয়ে আছেন।