শাকিব খানের থেকে হিরো আলম কম জনপ্রিয় না: নির্মাতা রাজু চৌধুরী - বাংলা একাত্তর শাকিব খানের থেকে হিরো আলম কম জনপ্রিয় না: নির্মাতা রাজু চৌধুরী - বাংলা একাত্তর

সোমবার, ১৭ জানুয়ারী ২০২২, ০৭:০৭ পূর্বাহ্ন

শাকিব খানের থেকে হিরো আলম কম জনপ্রিয় না: নির্মাতা রাজু চৌধুরী

শাকিব খানের থেকে হিরো আলম কম জনপ্রিয় না: নির্মাতা রাজু চৌধুরী

বর্তমান সময়ের জনপ্রিয় অভিনেতা হিরো আলম। তাকে গিয়ে বিনোদন প্রেমীদের মনে আগ্রহের শেষ নেই। ভিন্নধর্মী অভিনয়ের মাধ্যমে তিনি বরাবরই আলোচনায় থাকেন। শাকিব খান ও বুবলিকে নিয়ে ‘শুটার‘ নামে সিনেমা তৈরি করেছিলেন নির্মাতা রাজু চৌধুরী। মুক্তির পর ব্যাপক সাড়া ফেলেছিল সিনেমাটি। আর এবার এই নির্মাতা সোশ্যাল মিডিয়ায় আলোচিত হিরো আলমকে নিয়ে সিনেমা নির্মাণ করছেন।

নাম ‘নষ্ট হওয়ার কষ্ট’। এরই মধ্যে এর শুটিং শুরু হয়েছে। সেখানে থেকে পরিচালক রাজু বললেন, হিরো আলম শাকিব খানের থেকে কম জনপ্রিয় না। সোমবার (২৯ নভেম্বর) সিনেমার শুটিং সেট থেকে হিরো আলমের নতুন এই সিনেমা সম্পর্কে আলোচনার সময় এসব কথা বলেন পরিচালক রাজু।

পরিচালক রাজু বলেন, প্রতিটি মানুষই প্রতিটি ক্ষেত্রে নতুনই আসে। তাকে তৈরি করে নিতে হয়। আমি সব স্টারদের নিয়ে সিনেমা বানিয়েছি। আমার কাছে মনে হচ্ছে, হিরো আলম একজন স্টার। সে যদি স্টার না হয়, বাংলাদেশ কেন, এশিয়া মহাদেশে এতো জনপ্রিয় হবে কেন হিরো আলম।

তিনি আরও বলেন, হিরো আলমের যে ভক্ত আছে, শাকিব খানের যে ভক্ত আছে, তারকা হিসেবে তা সমান সমান। হিরো আলম সিনেমা বানাচ্ছেন দর্শকদের জন্য, তাদের বিনোদন দেয়ার জন্য। সে আসলে সমাজকে ম্যাসেজ দেয়ার জন্য সিনেমা বানাচ্ছেন।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com