ভেঙে পড়লো বিএনপির সমাবেশের মঞ্চ

| আপডেট :  ৩০ নভেম্বর ২০২১, ০৩:৫৫ অপরাহ্ণ | প্রকাশিত :  ৩০ নভেম্বর ২০২১, ০৩:৫৫ অপরাহ্ণ

বেগম খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে উন্নত চিকিৎসার দাবিতে চট্টগ্রামে বিএনপির সমাবেশ মঞ্চ নেতা নেত্রীদের ভারে ভেঙে পড়েছে। মঙ্গলবার (৩০ নভেম্বর) বিকাল পৌনে ৩টার দিকে কালা‌মিয়া বাজারস্থ কেবি কনভেনশন হল সংলগ্ন মাঠে দলটির চট্টগ্রাম বিভাগীয় সমাবেশের মঞ্চ আকস্মিকভাবে ভেঙে পড়ে।

তবে এ ঘটনায় মঞ্চে থাকা বিএনপির নেতারা কেউ হতাহত হননি। এদিন দুপুর থেকে এই সমাবেশে যোগ দেয় প্রচুর দলীয় সমর্থক ও নেতা নেত্রীরা।

ভেঙে পড়ার সময় মঞ্চে ছিলেন কেন্দ্রীয় বিএনপির চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামীম, চট্টগ্রাম নগর বিএন‌পির আহ্বায়ক ডা. শাহাদাত হোসেন, সদস্যসচিব আবুল হাশেম বক্কর প্রমুখ।

প্রেমিকের সঙ্গে ঘুরতে গিয়ে ট্রেনে কাটা পড়লো অষ্টম শ্রেণির ছাত্রী
টাঙ্গাইলের কালিহাতীতে প্রেমিকের সঙ্গে বেড়াতে গিয়ে ট্রেনে কা’টা পড়ে মা’রা গেছে অষ্টম শ্রেণির ছাত্রী নুসরাত জাহান তোয়া (১৩)। মঙ্গলবার (৩০ নভেম্বর) উপজে’লার ধলাটেঙ্গর এলাকায় এ দু’র্ঘটনাটি ঘটে। নি’হত নুসরাত জাহান নাসির উদ্দিন ও শায়লা বেগম দম্পতির বড় মেয়ে। তারা এলেঙ্গা শামসুল হক কলেজের সামনে একটি ভাড়া বাসায় দীর্ঘদিন ধরে বসবাস করে আসছেন। তাদের গ্রামের বাড়ি চট্টগ্রামে।

প্রত্যক্ষদর্শীরা আরটিভি নিউজকে জানিয়েছেন, স্কুল ড্রেস পরা একটি মেয়ে ও একটি ছেলে রিকশায় এসে ধলেটেঙ্গর এলাকায় রেললাইনে বসে থাকতে দেখা যায়। সকাল ৯টা ১০ মিনিটের দিকে উত্তরবঙ্গগামী নীলসাগর এক্সপ্রেস ট্রেনে কা’টা পড়ে মেয়েটি ঘটনাস্থলেই মা’রা যান। এ সময় ছেলেটি একটু নিচে থাকায় প্রা’ণে রক্ষা পান। পরে মেয়েটিকে রেখে ছেলেটি দ্রুত পা’লিয়ে যায়। নুসরাতের মোবাইল চেক করে দেখে যায়, সোহাগ আল হাসান জয় নামের একটি ছেলের সঙ্গে সকালে ফেসবুক মেসেঞ্জারে যোগাযোগ করে দেখা করার জন্য বের হন।