টানা দ্বিতীয়বার বিজয়ের পর চেয়ারম্যানের ‘গায়েহলুদ’

| আপডেট :  ৩০ নভেম্বর ২০২১, ০৩:৪৪ অপরাহ্ণ | প্রকাশিত :  ৩০ নভেম্বর ২০২১, ০৩:৪৪ অপরাহ্ণ

টানা দ্বিতীয়বারের মতো ইউপি চেয়ারম্যান পদে নির্বাচিত হওয়ায় গত সোমবার (২৯ নভেম্বর) দুপুরে গায়েহলুদ মেখে বরণ করেছে শেরপুরের নবনির্বাচিত ইউপি চেয়ারম্যানকে। এরপর সেই ছবি মুহূর্তেই সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়ে।

বিজয়ী ওই চেয়ারম্যানের নাম মো. আসাদুজ্জামান। তিনি শেরপুরের নালিতাবাড়ী উপজেলার ৭ নম্বর নালিতাবাড়ী ইউনিয়ন পরিষদের সাবেক ও বর্তমান বিজয়ী চেয়ারম্যান।

জানা গেছে, ২৮ নভেম্বর তৃতীয় ধাপের ইউপি নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী হিসেবে নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করেন মো. আসাদুজ্জামান। তিনি পেশায় একজন স্কুলশিক্ষক। নির্বাচনে ৩ হাজার ৭৪৮ ভোট পেয়ে টানা দ্বিতীয়বারের মতো চেয়ারম্যান নির্বাচিত হন তিনি।

প্রতিদ্বন্দ্বিতায় তার নিকটতম প্রতিদ্বন্দ্বী সাবেক চেয়ারম্যান স্বতন্ত্র প্রার্থী ফজলুল হক চশমা প্রতীকে পেয়ছেন ২ হাজার ৮৫০ ভোট। অপর প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী রেজাউল করিম মোটরসাইকেল প্রতীকে পেয়েছেন ২ হাজার ৫৭ ভোট।

নবনির্বাচিত নালিতাবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আসাদুজ্জামান জানান, নাতি-নাতনিরা আবদার ছিল এটি। তাই ওদের আবাদার রাখতেই আমি হলুদমাখা শরীরে গোসলে বসি।

এছাড়াও, সদ্যবিজয়ী চেয়ারম্যান মো. আসাদুজ্জামান উপজেলা শরীরচর্চা শিক্ষক সমিতির সভাপতি, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান
অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক এবং ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতির দায়িত্বে রয়েছেন।