মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ০৪:১৫ পূর্বাহ্ন

কষ্টে কাটছে প্রতিটা দিন, জায়েদের জন্য চিকিৎসা করাতে পারছেন না গায়ক আকবর

কষ্টে কাটছে প্রতিটা দিন, জায়েদের জন্য চিকিৎসা করাতে পারছেন না গায়ক আকবর

সাত বছর ধরে গায়ক আকবর ভুগছেন ডায়াবেটিসে। আর দুই বছর ধরে শরীরে বাসা বেঁধেছে জন্ডিস, রক্তের প্রদাহ, কিডনি সমস্যাসহ নানা রোগ। কিন্তু আর্থিক সংকটের কারণে চিকিৎসা করাতে হিমশিম খাচ্ছিলেন তিনি। এসময় তার পাশে এসে দাঁড়িয়েছিলেন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান। দায়িত্ব নিয়েছিলেন তার চিকিৎসার। কিন্তু শেষ পর্যন্ত কথা রাখেননি জায়েদ। আর এতে করে চিকিৎসা থেমে আছে আকবরের।

জানা গেছে, দুই দফায় দশ হাজার করে মোট বিশ হাজার টাকা দিয়েই নিজেকে গুটিয়ে নিয়েছে জায়েদ খান। অথচ আকবরের চিকিৎসার জন্য আর বাকি লাখ খানেকের মতো টাকার। এদিকে জায়েদ খান আকবরের চিকিৎসার দায়িত্ব নেয়ায় আর কেউ এখন আকবরকে সাহায্যও করছে না।

বিষয়টি জায়েদ খানের সঙ্গে আলাপ করতে বারবার ফোন দিলেও ফোন ধরেননা তিনি। আকবর মেসেজ করলেও তার কোন উত্তর দেননা জায়েদ।

সে সময় জায়েদ খান বলেন, আকবর শিল্পী সমিতির ভোটার নয়। তাই ভোটের কথা চিন্তা না করে শিল্পী হিসেবে আরেকজন শিল্পীর পাশে থাকার চেষ্টা করছি আমি। আগামীতে তার যা যা প্রয়োজন সবকিছুই আমি করবো। পাশাপাশি শরীরের কিছু অংশের ছবি তুলেছি। ডাক্তারের সাথে আলাপ করে চিকিৎসায় জন্য সব ব্যবস্থা করবো।

কিন্তু দুই দফায় দশ হাজার করে মোট বিশ হাজার টাকা দিয়েই নিজেকে গুটিয়ে নিয়েছে জায়েদ খান। অথচ আকবরের চিকিৎসার জন্য আর বাকি লাখ খানেকের মতো টাকার। বিষয়টি জায়েদ খানের সঙ্গে আলাপ করতে বারবার ফোন দিলেও ফোন ধরেননা তিনি। আকবর মেসেজ করলেও তার কোন উত্তর দেননা জায়েদ। অথচ আকবরের চিকিৎসার দায়িত্ব তিনি নিয়েছেন এমন শিরোনামে গণমাধ্যমে খবর প্রকাশ হওয়ায় অন্য কেউ আকবরকে সাহায্যও করছেনা।

আকবর জানান, মাননীয় প্রধানমন্ত্রী চিকিৎসার জন‍্য তাকে যে দুই লক্ষ টাকা দিয়েছিলেন সেটা শেষ হয়ে গিয়েছিল এরপর শ্রদ্বেয় হানিফ সংকেত তাকে পিজি হসপিটাল থেকে ইন্ডিয়া যাওয়ার জন‍্য বড় একটা আর্থিক সাহায্য করেছিলেন। এসব সহায়তার জন্যই এখনও তিনি বেঁচে আছেন। বর্তমানে তার চিকিৎসা সম্পন্ন করতে আর অল্প কিছু টাকা প্রয়োজন। কিন্তু ঢাকায় ফিরে জায়েদ খানকে এ কথা জানানোর পর থেকেই তিনি আর ফোন ধরছেন না।

আকবর জানান, তিনি জায়েদ খানের কাছে ভিক্ষা চান না, কোন সহায়তাও এখন আর চাননা। তিনি শুধু এটুকুই জানতে চান জায়েদ খান কেনো তার চিকিৎসার দায়িত্ব নিয়ে এখন কোন খোঁজ নিচ্ছে না।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com