শিক্ষার্থীদের দাবি মেনে নিলেন বাস মালিকরা - বাংলা একাত্তর শিক্ষার্থীদের দাবি মেনে নিলেন বাস মালিকরা - বাংলা একাত্তর

শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০৫:৩০ পূর্বাহ্ন

শিরোনাম :
শিক্ষার্থীদের দাবি মেনে নিলেন বাস মালিকরা

শিক্ষার্থীদের দাবি মেনে নিলেন বাস মালিকরা

শিক্ষার্থীদের দাবি মেনে নিয়ে বাসে হাফ ভাড়া কার্যকরের সিদ্ধান্ত নিয়েছেন বাস মালিকরা। মঙ্গলবার (৩০ নভেম্বর) আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এ তথ্য জানান। এর আগে, শিক্ষার্থীদের জন্য গণপরিবহনে হাফ পাস বাস্তবায়নে পরিবহন নেতাদের সঙ্গে দুইবার বৈঠক করে বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ (বিআরটিএ)। কিন্তু কোনো সিদ্ধান্ত ছাড়াই এসব বৈঠক শেষ হয়েছে। বৈঠকে উল্টো ভর্তুকি দাবি করেছেন বাসমালিকরা।

সে সময় মালিক সমিতির নেতা এনায়েত উল্যাহ বলেছিলেন, ঢাকায় নগর পরিবহনের যে বাসগুলো চলে, তার মালিকদের ৮০ শতাংশই গরিব। তাই বাস মালিকদের ক্ষতিপূরণ বা ভর্তুকির বিষয়টি নির্ধারণ করেই হাফ ভাড়ার বিষয়ে সিদ্ধান্ত নিতে হবে।

নিহত শিক্ষার্থী মাইনুদ্দীনের ফেসবুক স্ট্যাটাসে যা ছিল
ঠিক ততটা আঁধারে হারিয়ে যাবো, যতটা আঁধারে হারালে কেউ সন্ধান পাবে না—নিজের ফেসবুকে এমনই একটি অভিব্যক্তি প্রকাশ করে স্ট্যাটাস দিয়েছিলেন সোমবার (২৯ নভেম্বর) রাতে বাসচাপায় নিহত মাইনুদ্দিন ইসলাম দুর্জয়। গত ২৯ জুন এই স্ট্যাটাসটি দিলেও তার মৃত্যুর সংবাদ পাওয়ার পর পরই অনেকে সেই স্ট্যাটাসে কমেন্টস করা শুরু করেন। দুর্জয়ের বন্ধু তালিকায় থাকা আব্দুল আজিজ পাটোয়ারী লিখেন, এই কথাটা আজ সত্যি হলো।

জান্নাতুল মিষ্টি নামে আরেকজন লিখেন, সত্যি হারিয়ে গেল সমাজের কালো অন্ধকারে। মায়ের কোল থেকে চিরকালের দূরত্বে, বাবার সংস্পর্শের বাইরে। ভাই-বোনের থেকে অনেক দূরে বন্ধুদের মাঝে থেকেও হারিয়ে গেলে। এ দায়ভার কার? কবে বুঝব আমরা। অর্ণব হাসান নামে একজন কমেন্টস করেন, ভাই তুই তো চলে গেলি সেখানে। মেশকাত রিমা অভিব্যক্তি প্রকাশ করতে গিয়ে কমেন্টে জানান, ভাইরে সত্যিই চলে গেলা। আহমেদ সজিব নামে একজন লিখেন, ঠিকই হারিয়ে গেলো। দুর্জয়ের ফেসবুকের বিভিন্ন পোস্টে দেখা গেছে, সে ছিল একজন দারুন ফুটবলপ্রেমী মানুষ।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com