হোটেলে কক্ষে স্বামীর লা’শ রেখে দেবরের সাথে লাপাত্তা স্ত্রী

| আপডেট :  ৩০ নভেম্বর ২০২১, ১০:৫৪ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ৩০ নভেম্বর ২০২১, ১০:৫২ পূর্বাহ্ণ

সিলেটে হোটেলে কক্ষে স্বামীর লা’শ রেখে দেবরের সাথে উধাও হয়ে গেছেন স্ত্রী। সোমবার (২৯ নভেম্বর) নগরীর দারগাহ গেইটস্থ জমজম আবাসিক হোটেলে এ ঘটনা ঘটে। নি’হত স্বামী মোরশেদ (৪৭) নারায়ণগঞ্জ জে’লার সোনারগাঁও থানার সেনপাড়া গ্রামের মাকু মিয়ার ছেলে। সোমবার (২৯ নভেম্বর) বিকেলে শাহজালাল (রাহ.) ত’দন্তকেন্দ্রের একদল পুলিশ হোটেলের একটি কক্ষ থেকে ওই ব্যক্তির ম’রদেহ উ’দ্ধার করে। ঘটনার পর থেকে মোরশেদের স্ত্রী ও ছোট ভাই লা’পা’ত্তা।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, রোববার রাত ১১টার দিকে মোরশেদ, তার স্ত্রী সাথী আক্তার (৩০) ও মোরশেদের ছোট ভাই বাবু মিয়া (২৯) জমজম হোটেলের ৩য় তলার একটি ডাবল ও একটি সিঙ্গেল রুম ভাড়া নেন। তারা শাহজালাল (রাহ.)-এর মাজার জিয়ারত করার উদ্দেশ্যে সিলেটে এসেছেন বলে হোটেল কর্তৃপক্ষকে জানান।

সোমবার সকাল ১১টার দিকে এক হোটেল কর্মচারী নিয়মিত রুম সার্ভিসে ৩য় তলায় গিয়ে দেখতে পান, ডাবল রুমের খাটের উপর মোরশেদের নিথর দেহ পড়ে আছে। পরে হোটেল কর্তৃপক্ষ পুলিশে খবর দিলে শাহজালাল (রাহ.) ত’দন্ত কন্দ্রের এসআই আবু সাঈদের নেতৃত্বে সোমবার বিকাল ৩টার দিকে একদল পুলিশ গিয়ে মোরশেদের ম’রদেহ উ’দ্ধার করে। ঘটনার পর থেকে মোরশেদের কক্ষে থাকা স্ত্রী এবং অপর কক্ষে থাকা তার দেবর লা’পা’ত্তা রয়েছেন।

কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্ম’দ আলী মাহমুদ জানান, লা’শটি উ’দ্ধার করে ম’য়নাত’দন্তের জন্য সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ ম’র্গে পাঠানো হয়েছে। মৃ’তদেহে কোনো আ’ঘাতের চিহ্ন নেই।

ময়না ত’দন্তের পর ঘটনার র’হস্য বেরিয়ে আসবে। হোটেলের ম্যানেজারকে জি’জ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসা হয়েছে। ঘটনার পর থেকে ওই ব্যক্তির স্ত্রী ও তার ছোট ভাই লা’পা’ত্তা। বি’ষয়টি পুলিশ খতিয়ে দেখছে বলেও জানান তিনি।