যে কারণে হচ্ছে না রণবীর-আলিয়ার বিয়ে - বাংলা একাত্তর যে কারণে হচ্ছে না রণবীর-আলিয়ার বিয়ে - বাংলা একাত্তর

বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০৮:২৬ অপরাহ্ন

শিরোনাম :
যে কারণে হচ্ছে না রণবীর-আলিয়ার বিয়ে

যে কারণে হচ্ছে না রণবীর-আলিয়ার বিয়ে

বলিউডের সবচেয়ে আলোচিত জুটির মধ্যে নিঃসন্দেহে প্রথম সারিতে থাকবে রণবীর কাপুর ও আলিয়া ভাটের নাম। দীর্ঘদিন তাদের বিয়ে নিয়ে তোলপাড় চলছে বলিউডে। এর আগে চারদিক থেকে শোনা যাচ্ছিল ডিসেম্বরেই নাকি বিয়ে করতে চলেছেন “রালিয়া” জুটি। অনুরাগীরাও অধীর অপেক্ষা করে আছেন পছন্দের জুটির বিয়ের জন্য। তবে, এরই মধ্যে এলো মন খারাপের খবর। চলতি বছরেও বিয়ে হচ্ছে না তাদের।

ভারতীয় গণমাধ্যম টাইমস অব ইন্ডিয়া এক প্রতিবেদনে এ খবর জানিয়েছে। প্রতিবেদনে বলা হয়, রণবীর-আলিয়া তাদের বিয়ে এক বছরেরও বেশি সময় পিছিয়ে দিয়েছেন। তারা ২০২২ সালের ডিসেম্বরে বিয়ে করার পরিকল্পনা করছেন।

তাদের ঘনিষ্ঠ একটি সূত্রের বরাতে টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে, রণবীর এবং আলিয়া দুজনই এখন একাধিক সিনেমা নিয়ে ব্যস্ত। উভয়েরই “চক-এ-ব্লক” সিনেমার শুটিং শিডিউল রয়েছে। সেই সঙ্গে চলছে তাদের অভিনীত অনেকগুলো ছবির প্রচারণা। আলিয়া ভাট ব্যস্ত আছে “গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি”, “আরআরআর”, “ডার্লিং” এবং “রকি অর রানি কি প্রেম কাহিনী” নিয়ে। রণবীর কাপুর ব্যস্ত “শমসেরা”, “অ্যানিমেল” ও “ব্রক্ষ্মাস্ত্র” নিয়ে।

সব মিলিয়ে বিয়ের জন্য সময় মেলাতে পারছেন না কেউই। এছাড়া তারা দুজন ভারতের বাইরে বিয়ের পরিকল্পনা করছেন এবং সেজন্য ব্যবস্থাপনা এবং প্রস্তুতিতে কিছুটা সময় প্রয়োজন। বিয়ের আগে এবং পরে এই দম্পতি দীর্ঘ ছুটিতে যাবেন বলেও ধারণা করা হচ্ছে।

কাপুর পরিবারের সবাই একসঙ্গে আনন্দ করতে ভালোবাসেন। সেক্ষেত্রে রণবীর কাপুরের বিয়েতে সবাই হাজির থাকতে চাইছেন। তবে বিয়ে পেছানো নিয়ে রণবীর-আলিয়ার কেউই কোনো মন্তব্য করেননি।

প্রসঙ্গত, ২০১৮ সাল থেকে একসঙ্গে আছেন রণবীর কাপুর ও আলিয়া ভাট। প্রথমদিকে একে-অপরের সঙ্গে লুকিয়ে দেখা করলেও গত কয়েক বছর ধরে প্রকাশ্যেই দেখা যায় তাদের। আর দিওয়ালিতে একসঙ্গে সোশ্যাল মিডিয়ায় ছবি দিয়ে সম্পর্ক অফিসিয়াল করেছেন। যেখানে দু’হাত দিয়ে লেডি লাভকে জড়িয়ে ধরেছেন রণবীর। আর আলিয়া অপলকে ভালোবাসা ভরা চাহনিতে দেখছেন প্রেমিককে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com