ভাগ্নে চেয়ারম্যান হওয়ায় খুশিতে প্রাণ গেলো মুক্তিযোদ্ধার - বাংলা একাত্তর ভাগ্নে চেয়ারম্যান হওয়ায় খুশিতে প্রাণ গেলো মুক্তিযোদ্ধার - বাংলা একাত্তর

শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০৫:২৯ পূর্বাহ্ন

শিরোনাম :
ভাগ্নে চেয়ারম্যান হওয়ায় খুশিতে প্রাণ গেলো মুক্তিযোদ্ধার

ভাগ্নে চেয়ারম্যান হওয়ায় খুশিতে প্রাণ গেলো মুক্তিযোদ্ধার

চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজে’লার অনুপনগরে ভাগ্নে চেয়ারম্যান নির্বাচিত হওয়ার খুশিতে আনন্দ উচ্ছ্বাস করার সময় ইকারত মালিতা (৭০) নামে এক বীর মুক্তিযো’দ্ধার মৃ’ত্যু হয়েছে। সোমবার বেলা সাড়ে ১১টার দিকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক ইকারত মালিতাকে মৃ’ত ঘোষণা করেন।

মৃ’ত ইকারত মালিতা আলমডাঙ্গা উপজে’লার বাড়াদি ইউনিয়নের ৪নং ওয়ার্ডের অনুপনগর গ্রামের খোকা মালিতার ছেলে। তিনি বীর মুক্তিযো’দ্ধা ও সাবেক পুলিশ সদস্য ছিলেন।

স্থানীয় ইউপি সদস্য মানিক বিশ্বাস বলেন, আলমডাঙ্গা উপজে’লার বাড়াদি ইউনিয়নে চেয়ারম্যান পদে মোটরসাইকেল প্রতীকে (স্বতন্ত্র) সর্বোচ্চ তিন হাজার ৮৫৪ ভোট পেয়ে বেস’রকারিভাবে বিজয়ী হয়েছেন তোবারক হোসেন। এই খুশিতে সোমবার সকালে ১০টার দিকে তোবারকের আপন মামা ইকারত মালিতাসহ বেশ কয়েকজন গ্রামের একটি দোকানের সামনে বসে আনন্দ উচ্ছ্বাস করতেছিল।

এসময় ইকারত মালিতা চেয়ার থেকে পড়ে যান। পরে তাকে উ’দ্ধার করে দ্রুত চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়ার আগেই তার মৃ’ত্যু হয়। তিনি আরো বলেন, মৃ’ত ইকারত মালিতা একজন বীর মুক্তিযো’দ্ধা ও সাবেক পুলিশ সদস্য ছিলেন। তিনি খুবই ভালো মানুষ ছিলেন। ভাগ্নে চেয়ারম্যান হওয়ার খুশি একটু আনন্দ উচ্ছ্বাস করার সময় তার প্রা’ণটাই চলে গেল।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা: রিয়াসাদ জামান বলেন, বার্ধক্যজনিত কারণে হৃদযন্তের ক্রিয়া বন্ধ হয়ে ইকারত মালিতার মৃ’ত্যু হয়েছে। হাসপাতালে আসার আগেই তার মৃ’ত্যু হয়।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com