যুক্তরাষ্ট্রে শাকিবের কাছে উড়ে যাচ্ছে বুবলী! - বাংলা একাত্তর যুক্তরাষ্ট্রে শাকিবের কাছে উড়ে যাচ্ছে বুবলী! - বাংলা একাত্তর

সোমবার, ১৭ জানুয়ারী ২০২২, ০১:৪৫ পূর্বাহ্ন

যুক্তরাষ্ট্রে শাকিবের কাছে উড়ে যাচ্ছে বুবলী!

যুক্তরাষ্ট্রে শাকিবের কাছে উড়ে যাচ্ছে বুবলী!

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা শবনম বুবলী। বেশ কয়েকটি সিনেমা নিয়ে ব্যস্ত সময় পার করছেন অভিনেত্রী। এরই মাঝে শোনা যাচ্ছে যুক্তরাষ্ট্রে যাচ্ছেন বুবলী। একদিনের মধ্যেই তিনি ঢাকা ছাড়বেন বলে জানা গেছে। উদ্দেশ্য, আগামী ৪ ডিসেম্বর নিউ ইয়র্কে অনুষ্ঠিতব্য ঢালিউড ফিল্ম অ্যান্ড মিউজিক অ্যাওয়ার্ডসে অংশ নেওয়া।

অবশ্য আগে থেকেই নিউ ইয়র্কে এই আয়োজনের জন্য অপেক্ষা করছেন ঢালিউড সুপারস্টার শাকিব খান। আর নায়কের ঠিকানার উদ্দেশ্যেই উড়াল দিবেন নায়িকা। এ বিষয়ে বুবলী জানান, ৪ ডিসেম্বরের অনুষ্ঠানটির জন্য নিউ ইয়র্কে গেলেও সেখানে সপ্তাহখানেক থাকবেন। ঘুরে বেড়াবেন মার্কিন মুলুক। এরপর ফিরে আসবেন দেশে।

শুধু শাকিব খান-বুবলী নয় দেশের অনেক তারকাকেই দেখা যাবে আয়োজনটিতে। এই তালিকায় আছেন মৌসুমী, চঞ্চল চৌধুরী, বাপ্পী চৌধুরী, বিদ্যা সিনহা মিম, ফারিয়া শাহরিনসহ অনেকেই। অবশ্য অধিকাংশের ভিসা সংক্রান্ত প্রক্রিয়া এখনো সম্পন্ন না হওয়ায় নিশ্চিত করেননি তারা।

সম্প্রতি বুবলী অংশ নিয়েছেন ‘কয়লা’ নামের একটি সিনেমার শুটিংয়ে। সাইফ চন্দনের পরিচালনায় সিনেমাটিতে তিনি অভিনয় করেছেন নিরবের সঙ্গে। সিলেটের বিভিন্ন লোকেশনে হয়েছে এর চিত্রায়ন।

প্রসঙ্গত, বুবলী ছিলেন টেলিভিশনের সংবাদ পাঠিকা। শাকিব খানের নায়িকা হয়ে তিনি রূপালি ভুবনে আত্মপ্রকাশ করেন ২০১৬ সালে। এরপর এই জুটি একসঙ্গে দুই হালির বেশি সিনেমায় কাজ করেছেন। শাকিবের বাইরে ইতোমধ্যে বুবলী অভিনয় করেছেন নিরব, রোশানের সঙ্গে। গল্প-আয়োজন বিবেচনা করে সব নায়কের সঙ্গেই কাজ করতে চান তিনি।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com