ভোটে হেরে কম্বল ফেরত নিলেন বিদায়ী মহিলা মেম্বার - বাংলা একাত্তর ভোটে হেরে কম্বল ফেরত নিলেন বিদায়ী মহিলা মেম্বার - বাংলা একাত্তর

বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০৭:৪৫ অপরাহ্ন

শিরোনাম :
ভোটে হেরে কম্বল ফেরত নিলেন বিদায়ী মহিলা মেম্বার

ভোটে হেরে কম্বল ফেরত নিলেন বিদায়ী মহিলা মেম্বার

টাঙ্গাইলের কালিহাতী উপজেলার সহদেবপুর ইউনিয়নের ৭,৮ ও ৯ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা ইউপি সদস্য রমেছা খানম ভোটে পাশ করতে না পারায় প্রায় ২ বছর আগে দেয়া কম্বল ফেরত নিয়েছেন।গতকাল রোববার (২৮ নভেম্বর) তৃতীয় ধাপে

টাঙ্গাইল জেলার তিনটি উপজেলায় ইউনিয়ন পরিষদের নির্বাচন ও একটি পৌরসভায় অনুষ্ঠিত হয়। সেখানে সহদেবপুর ইউনিয়নের ৭, ৮ ও ৯ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা ইউপি সদস্য পদে জয়ী হয়েছেন রমেছা খানমের প্রতিদ্বন্দ্বী প্রার্থী জোসনা বেগম।

জানা যায়, প্রায় ২ বছর আগে শীতকালীন সময়ে ইউনিয়ন পরিষদের শীতকালীন অনুদানের টাকা থেকে আকুয়া গ্রামের মকবুল হোসেন, অনু মিয়া, সংকু ও বংকু-কে একটি করে কম্বল দেন রামেছা বেগম। এরা সবাই বিজয়ী প্রার্থী জোসনা বেগমের প্রতিবেশী। আর এ কারণেই রমেছা খানম তাদের কাছ থেকে কম্বল ফেরত নিয়ে নিয়েছেন।

মকবুল হোসেন জানান, প্রায় ২ বছর আগে আমাদের চার ভাইকে চারটি কম্বল দিয়েছিলেন রমেছা খানম। পরে আমার পাশের বাড়ির জোসনা বেগম এ বছর নির্বাচন করলে তার পক্ষে কাজ করি। আর জোসনার পক্ষে কাজ করার কারণে রমেছা খানম কম্বলগুলো নিয়ে নিয়েছেন।

অনু মিয়া বলেন, যে কাজটি রমেছা খানম করলেন তা এলাকাবাসী দেখলেন। গরীবদের প্রতি তার অবিচার আগে থেকেই। এ জন্য তার পক্ষে কাজ করিনি। এ কারণেই তিনি আজ সকালে এসে সব কম্বল নিয়ে গেছেন।এদিকে, রমেছা খানমের কাছে এ বিষয়ে জানতে চাইলে তিনি এ বিষয়ে কোনো কথা বলতে রাজি হননি।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com