অভিমান ভাঙাতে কারিনার পা ধুয়ে দেন অমিতাভ বচ্চন!! - বাংলা একাত্তর অভিমান ভাঙাতে কারিনার পা ধুয়ে দেন অমিতাভ বচ্চন!! - বাংলা একাত্তর

বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০৭:১৯ অপরাহ্ন

শিরোনাম :
অভিমান ভাঙাতে কারিনার পা ধুয়ে দেন অমিতাভ বচ্চন!!

অভিমান ভাঙাতে কারিনার পা ধুয়ে দেন অমিতাভ বচ্চন!!

অমিতাভ বচ্চন এবং কারিনা কাপুর দুজনেই বলিউডের আলোচিত এবং জনপ্রিয় অভিনেত্রী। বেশ কয়েকটি সিনেমাতেই একসাথে কাজ করেছেন তারা। বয়সের দিক থেকে কারিনা কাপুর অনেকটা অমিতাভের কন্যার বয়সী। আর এই কারিনার পা ধুয়ে দিয়ে তার অভিমান ভাঙিয়েছিলেন অমিতাভ বচ্চন! সেই ঘটনাটি অমিতাভ বচ্চন নিজেই নিজের ব্লগে লিখেছেন।

ঘটনাটি ১৯৮৩ সালের। ওইসময়ে ‘পুকার’ ছবি মুক্তি পেয়েছে। অমিতাভ বচ্চন এবং রণধীর কাপুর অভিনীত ছবির শুটিংয়ের সময়ে চমকপ্রদ এক ঘটনা ঘটে। জানা গেছে, গোয়ায় মারপিটে এই দৃশ্য শুট হচ্ছিলো। রণধীরের ছোট মেয়ে কারিনা কাপুরও সেখানে উপস্থিত ছিলেন। সে সময়ে তার বাবাকে মারছেন অমিতাভ।

ছোট্ট কারিনা কাঁদতে কাঁদতে ছুটে গিয়ে বাবাকে রক্ষা করার চেষ্টা করে। ‘দুষ্টু লোক’-এর থেকে বাঁচানোর জন্য বাবাকে জড়িয়ে ধরেন কারিনা। এ সময় বালিতে পা নোংরা হয়ে গিয়েছিল কারিনার। ঠিক সেই সময়ে অমিতাভ শুট থামিয়ে কারিনার কাছে এসে তার পা ধুয়ে দেন পানি দিয়ে। এভাবেই কারিনাকে তিনি বোঝাতে চেয়েছিলেন, রণধীরকে মারধর করার ঘটনা সত্যি নয়। সবই নকল, অভিনয়।

অমিতাভ বচ্চন তার ব্লগে লেখেন, পা ধুয়ে দেয়ার পরে মনে হয়, কারিনার ধারণা একটু হলেও পাল্টেছিল। আমি যে খারাপ নই, সেটি বোধহয় ছোট্ট কারিনা বুঝতে পারে। কারিনা আজও সেই ঘটনা মনে রেখেছে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com