বাগানবাড়িতে আটকে পরা জ্যাকলিনকে যা করতে বলেছিলেন সালমান - বাংলা একাত্তর বাগানবাড়িতে আটকে পরা জ্যাকলিনকে যা করতে বলেছিলেন সালমান - বাংলা একাত্তর

সোমবার, ১৭ জানুয়ারী ২০২২, ০৩:২১ পূর্বাহ্ন

বাগানবাড়িতে আটকে পরা জ্যাকলিনকে যা করতে বলেছিলেন সালমান

বাগানবাড়িতে আটকে পরা জ্যাকলিনকে যা করতে বলেছিলেন সালমান

বলিউডে সালমান খান মানেই যেনো আলোচনার কেন্দ্রবিন্দু। বিভিন্ন সময়ে বিভিন্ন অভিনেত্রীর সাথেই সম্পর্কের গুঞ্জন উঠেছে এই অভিনেতার। সাম্প্রতিক সময়ে জ্যাকলিন ফার্নান্দেজের সাথে এই অভিনেতার বড় পর্দায় রসায়ন বেশ জমজমাট। এমনকি ব্যক্তিজীবনেও তারা বেশ ঘনিষ্ঠ।

আর গত বছর লকডাউনে সালমানের পানভেলের ফার্মহাউজে আটকে ছিলেন জ্যাকলিন। সালমানের পরিবারের সঙ্গে দারুণ সময় কেটেছে তার। ওই সময়ে নিজেকে ফিট রাখতে সালমান মাটি কুপিয়েছেন, ফসল ফলিয়েছেন। অন্যদিকে ট্রেডমিলে দৌড়েছেন জ্যাকলিন।

সম্প্রতি কপিল শর্মার অনুষ্ঠানে সেই দিনগুলোর মজার ঘটনার কথা তুলে ধরে সালমান বলেন, বাগান বাড়িতে থাকাকালীন অবস্থায় জ্যাকলিনকে তিনি ধমক দিয়ে বলেছিলেন, ‘বোকার মতো ট্রেডমিলে দৌড়াচ্ছ কেন? মাটি কোপাও!’

সালমানের ভাষ্য, মাটি কুপিয়ে, ফসল ফলিয়ে মনে হয়, সারা দিনে কিছু একটা করলাম। ট্রেডমিলে দৌড়ানোর চেয়ে মাটি কোপানো ভালো। তাতে মেদও ঝরে, ফসলও ফলে।প্রসঙ্গত, গত বছর ভাইজান তার পানভেলের বাগানবাড়ির কিছু ছবি ও ভিডিও পোস্ট করেছিলেন ইনস্টাগ্রামে। তাতে কৃষকদের সম্মান জানিয়ে নিজের ছবি দিয়েছিলেন।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com