১২০ ভোট পেয়ে জামানত হারালেন নৌকার প্রার্থী - বাংলা একাত্তর ১২০ ভোট পেয়ে জামানত হারালেন নৌকার প্রার্থী - বাংলা একাত্তর

শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০৫:১১ পূর্বাহ্ন

শিরোনাম :
১২০ ভোট পেয়ে জামানত হারালেন নৌকার প্রার্থী

১২০ ভোট পেয়ে জামানত হারালেন নৌকার প্রার্থী

তৃতীয় ধাপের ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে স্বতন্ত্রপ্রার্থীদের কাছে ভরাডুবি হয়েছে নৌকা প্রার্থীদের পিরোজপুরের কাউখালীতে। এ নির্বাচনে মাত্র ১২০ ভোট পেয়ে পরাজিত হওয়ার পর জামানত হারিয়েছেন আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী এইচ এম আর কে খোকন।

স্থানীয় সূত্রে জানা যায়, তৃতীয় ধাপে উপজেলার দুটি ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এ নির্বাচনে দুই স্বতন্ত্রপ্রার্থী মো: আবু সাঈদ ও লাইকুজ্জামান মিন্টু জয় লাভ করেছেন। আওয়ামী লীগ ও জাতীয় পার্টির হেভিওয়েট প্রার্থীদের পরাজিত করে দুইটি ইউনিয়নেই চশমা প্রতীকের তরুণ স্বতন্ত্রপ্রার্থী জয়লাভ করেছেন।

সয়না রঘুনাথপুর ইউনিয়নের বিজয়ী চশমা প্রতীকের প্রার্থী মো: আবু সাঈদ পেয়েছেন ২ হাজার ৬৪৪ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জাতীয় পার্টির সাইকেল প্রতীকের প্রার্থী এলিজা সাঈদ পেয়েছেন ২ হাজার ২৯৯ ভোট। আনারস প্রতীকের স্বতন্ত্রপ্রার্থী গিয়াস উদ্দিন পলাশ ১ হাজার ৭৪৩ ভোট পেয়েছেন। আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রার্থী এইচ এম আর কে খোকন ১২০ ভোট পেয়েছেন। ফলে তার জামানত বাজেয়াপ্ত হয়েছে।

এদিকে চিড়াপারা পারসাতুরিয়া ইউনিয়নের বিজয়ী চশমা প্রতীকের আওয়ামী লীগের বিদ্রোহী স্বতন্ত্রপ্রার্থী লাইকুউজ্জামান মিন্টু পেয়েছেন ২ হাজার ২৭৬ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জাতীয় পার্টির সাইকেল প্রতীকের প্রার্থী মো: বজলুর রহমান খান পেয়েছেন ১ হাজার ৯২৮ ভোট। আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী আনারস প্রতীকের স্বতন্ত্রপ্রার্থী মো: মামুন হোসাইন বাবলু পেয়েছেন ১ হাজার ৮৬৩ ভোট। এছাড়া আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী বর্তমান চেয়ারম্যান মো: মাহমুদ খান খোকন পেয়েছেন ১ হাজার ৮৫১ ভোট।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com