প্রকাশ্যে সিল মারা ভালো কাজঃ যুবলীগ নেতা - বাংলা একাত্তর প্রকাশ্যে সিল মারা ভালো কাজঃ যুবলীগ নেতা - বাংলা একাত্তর

শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০৫:৩৯ পূর্বাহ্ন

শিরোনাম :
প্রকাশ্যে সিল মারা ভালো কাজঃ যুবলীগ নেতা

প্রকাশ্যে সিল মারা ভালো কাজঃ যুবলীগ নেতা

এবার যুবলীগ নেতা বলেছেন, ‘নৌকার ভোটাররা প্রকাশ্যে সিল মারার সিদ্ধান্ত নিয়েছিলাম। সকালে ভোটকেন্দ্রে গিয়ে নৌকা মার্কায় প্রকাশ্যে সিল মারতে গেলাম, কিন্তু পুলিশ বাধা দিল। ভালো কাজ করতে গেলেও বাধা দেওয়া হচ্ছে।’

তিনি বলেন, ‘আমরা তো আর বলছিনে যে শুধু আমরাই প্রকাশ্যে সিল মারব। ইচ্ছে হলে আনারসের ভোটাররা প্রকাশ্যে সিল মারুক।’এই মন্তব্য চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার কুমারী ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক টুটুল হোসেনের।

গতকাল রবিবার তৃতীয় ধাপে কুমারী ইউনিয়নসহ উপজেলার ১৩টি ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়। সকাল ১১টার দিকে নির্বাচন পর্যবেক্ষণে গেলে সাংবাদিকদের দেখে যুবলীগ নেতা টুটুল এই মন্তব্য করেন।

ঘনিষ্ঠতম শারীরিক মুহূর্তে সঙ্গীর কাছে যা শুনতে চান নারীরা
সুস্থ সম্পর্ক বজায় রাখার ক্ষেত্রে বিশেষ সম্পর্ক সক্রিয় ভূমিকা পালন করে। শারীরিক সম্পর্ক কোনো দম্পতির রসায়নকে নিবিড় করতে, পরস্পরকে আরও কাছাকাছি আসতে সাহায্য করে। তবে বিশেষ সম্পর্কের উদ্দেশ্য শুধু পরস্পরের শারীরিক চাহিদা পূরণ নয়; মানসিক বিষয়ও এতে লুকিয়ে থাকে।

অথচ অনেক সময়, দু’জন মানুষ বিশেষ সম্পর্কে জড়ালেও অধরা থেকে যায় তৃপ্তির বিষয়টি। বেশ কিছু দিন ধরে কোনো দম্পতির মধ্যে এরকম ঘটনা চলতে থাকলে সম্পর্কে একঘেয়েমি আসতে পারে। ফলে স্বাভাকি সম্পর্কেও ধরতে পারে ফাটল। এমনকি বিচ্ছেদও ঘটে যেতে পারে। সে কারণে সম্পর্কের যত্নে শারীরিক ঘনিষ্ঠতা যেমন প্রয়োজন, একই সঙ্গে দরকার মানসিক তৃপ্তিও।

যুক্তরাষ্ট্রের চাপম্যান ইউনিভার্সিটি এ ব্যাপারে একটি সমীক্ষা চালিয়েছে। সেই সমীক্ষায় দেখা যায়, বিশেষ সম্পর্কের সময় নারীরা তাদের পুরুষ সঙ্গীর কাছ থেকে ‘আই লাভ ইউ’ বা আমি তোমাকে ভালোবাসি বাক্যটি শুনতে চায়। বিশেষ মুহূর্তে সঙ্গীর মুখ থেকে ভালোবাসার কথা শুধু শরীর নয়, মনকেও তৃপ্ত করে। সূত্র: মেডিসিননেট।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com