চীনের বিমানবন্দরকে ভারতীয় বিমানবন্দর বলে টুইট করলেন বিজেপি মন্ত্রী - বাংলা একাত্তর চীনের বিমানবন্দরকে ভারতীয় বিমানবন্দর বলে টুইট করলেন বিজেপি মন্ত্রী - বাংলা একাত্তর

বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০৭:৩২ অপরাহ্ন

শিরোনাম :
চীনের বিমানবন্দরকে ভারতীয় বিমানবন্দর বলে টুইট করলেন বিজেপি মন্ত্রী

চীনের বিমানবন্দরকে ভারতীয় বিমানবন্দর বলে টুইট করলেন বিজেপি মন্ত্রী

উন্নয়নের ফিরিস্তি দিতে গিয়ে এবার ভারতের ক্ষমতাসীন মন্ত্রী-নেতাদের লেজে গোবরে অবস্থা ।
চীনের বেইজিংয়ের দাকশিং আন্তর্জাতিক বিমানবন্দরের ছবি ব্যবহার করে ভারতের নয়ডার বিমানবন্দর বলে দাবি করেছে বিজেপির কয়েক জন মন্ত্রী ও নেতা।

খবরে বলা হয়, যাদের বিরুদ্ধে অভিযোগ উঠেছে, তাদের অন্যতম ভারতের কেন্দ্রীয় মন্ত্রী অনুরাগ ঠাকুর, প্রহ্লাদ সিংহ পেটেল, অর্জুন রাম মেঘওয়াল এবং উত্তরপ্রদেশের উপ মুখ্যমন্ত্রী কেশব প্রসাদ মৌর্য।

চীনের সরকারি সংবাদমাধ্যম ‘চায়না গ্লোবাল টেলিভিশন নেটওয়ার্ক (সিজিটিএন)’-এর এক কর্মী টুইট করে বিজেপির কয়েক জন মন্ত্রী ও নেতার নিন্দা করেছেন। তাদের টুইটগুলিও চীনের সংবাদমাধ্যমে প্রকাশ করা হয়েছে।

চীনের সংবাদমাধ্যমের কর্মীর টুইটে অভিযোগ করা হয়েছে, উত্তরপ্রদেশে নয়ডা আন্তর্জাতিক বিমানবন্দর (যার নামকরণ করা হয়েছে ‘জেবর বিমানবন্দর’) কোন মডেলে বানানো হচ্ছে তা বোঝাতে গিয়ে বিজেপির কেন্দ্রীয় মন্ত্রী ও নেতারা প্রত্যেকেই তাদের টুইটে বেইজিংয়ের দাকশিং আন্তর্জাতিক বিমানবন্দরের ছবি ব্যবহার করেছেন।

সিজিটিএন-এর কর্মী শেন শিওয়েই শুক্রবার রাতে তার টুইটে লিখেছেন, নিজেদের কাজের জাহির করতে গিয়ে ভারতের মন্ত্রীদের বেইজিংয়ের দাকশিং আন্তর্জাতিক বিমানবন্দরের ছবি ব্যবহার করতে হলো দেখে খুব আঘাত পেলাম। সেই টুইটে সিজিটিএন-এর কর্মী শেন শিওয়েই বিজেপির অভিযুক্ত মন্ত্রী, নেতাদের টুইটগুলিও প্রকাশ করেন।

এর আগে কেন্দ্রীয় মন্ত্রী অনুরাগ ঠাকুর তার টুইটে নয়ডা বিমানবন্দরকে ‘এশিয়ার বৃহত্তম বিমানবন্দর’ বলে উল্লেখ করেছিলেন। তাতে ৩৫ হাজার কোটি টাকা বিনিয়োগ হবে বলেও জানিয়েছিলেন।

সূত্র : আনন্দবাজার পত্রিকা

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com