নিজ কেন্দ্রেও ফেল করেছেন নৌকার প্রার্থী - বাংলা একাত্তর নিজ কেন্দ্রেও ফেল করেছেন নৌকার প্রার্থী - বাংলা একাত্তর

বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০৮:৪৯ অপরাহ্ন

শিরোনাম :
নিজ কেন্দ্রেও ফেল করেছেন নৌকার প্রার্থী

নিজ কেন্দ্রেও ফেল করেছেন নৌকার প্রার্থী

টাঙ্গাইলের ঘাটাইল পৌরসভা নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী নারকেল গাছ প্রতীক নিয়ে সাবেক মেয়র মো. আব্দুর রশিদ মিয়া ২২৮০ ভোট বেশি পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি ছিলেন স্বতন্ত্র প্রার্থী জগ প্রতীক নিয়ে মঞ্জুরুল হক (মঞ্জু)। রবিবার সন্ধ্যায় নির্বাচন অফিসার ও রির্টানিং অফিসারের স্বাক্ষরিত কমিশনে পাঠানো বার্তা সিটে বেসরকারি ভাবে ফলাফল ঘোষণা করেন।

স্বতন্ত্র প্রার্থী মো. আব্দুর রশিদ মিয়া মোট ৬ হাজার ছয়শত আট ভোট পান। এবং নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী পৌর বিএনপির সভাপতি ও সাবেক মেয়র মঞ্জুরুল হক মঞ্জু পান ৪ হাজার তিনশত আটাশ ভোট । এছাড়াও আওয়ামী লীগ থেকে নৌকা মনোনীত প্রার্থী বর্তমান মেয়র শহিদুল ইসলাম শহিদ (ভি.পি শহিদ) পেয়েছেন ৪ হাজার তিনশত তেইঁশ ভোট ।

মো. আব্দুর রশিদ মিয়া স্বতন্ত্র থেকে নারিকেল গাছ প্রতীক নিয়ে পেয়েছেন ৬৬০৮ ভোট। মো. মঞ্জুরুল হক মঞ্জু স্বতন্ত্র প্রার্থী জগ প্রতীক নিয়ে পেয়েছেন ৪৩২৮ ভোট ও মো. শহিদুজ্জামান শহিদ (ভি.পি শহীদ) আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীক নিয়ে পেয়েছেন ৪৩২৩ ভোট। এছাড়াও জাকের পার্টির মনোনীত গোলাপ ফুল প্রতীকে শরীফুল ইসলাম পেয়েছেন ২৪৯ ভোট। এর মধ্যে ১৯টি ভোট বাতিল করা হয়েছে।

আইনশৃঙ্খলা বাহিনীর কড়া নজরদারি ও নিরাপত্তার মধ্যদিয়ে আজ সকাল ৮টা থেকে ইলেকট্রনিক ভোটিং মেশিনের (ইভিএম) মাধ্যমে একটানা বিকেল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ চলে। এই প্রথম ঘাটাইলে ইভিএমএ ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়েছে। পৌরসভায় নারী ও পুরুষ ভোটারসহ মোট ২২ হাজার ২৪১ ভোটার ৯টি কেন্দ্রে তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। এতে মেয়র পদে চার এবং সাধারণ কাউন্সিলর ও সংরক্ষিত মহিলা আসনে ৩১ প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com