নৌকা মার্কা পেয়েও নির্বাচনে হেরে গেলেন নায়ক সাইমনের বাবা - বাংলা একাত্তর নৌকা মার্কা পেয়েও নির্বাচনে হেরে গেলেন নায়ক সাইমনের বাবা - বাংলা একাত্তর

বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০৮:০৩ অপরাহ্ন

শিরোনাম :
নৌকা মার্কা পেয়েও নির্বাচনে হেরে গেলেন নায়ক সাইমনের বাবা

নৌকা মার্কা পেয়েও নির্বাচনে হেরে গেলেন নায়ক সাইমনের বাবা

সময়ের সাথে সাথে পাল্লা দিয়ে যে কয়জন অভিনেতা বিনোদন প্রেমীদের হৃদয়ের মণিকোঠায় জায়গা করে নিয়েছেন তাঁর মধ্যে সাইমন অন্যতম। এই পর্যন্ত ভিন্নধর্মী চরিত্রে অভিনয় করে তিনি আলোচনায় এসেছেন বহুবার।

নতুন খবর হচ্ছে, বাবাকে বিজয়ী করতে পারলেন না জাতীয় চলচিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেতা সাইমন সাদিক। জাতীয় পার্টি মনোনীত প্রার্থী মো. লিয়াকত আলীর কাছে এক হাজার ১১১ ভোটে হেরে গেলেন তার বাবা আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মো. সাদেকুর রহমান।

রোববার সকাল ৮টা থেকে ভোটগ্রহণ শুরু হয়ে চলে বিকেল ৪টা পর্যন্ত। সন্ধ্যার পর ভোট গণনার ফলাফলে বেসরকারিভাবে এ তথ্য জানা গেছে। মো. লিয়াকত আলী লাঙ্গল প্রতীক নিয়ে পেয়েছেন সাত হাজার ২৮১ ভোট। নায়ক সাইমনের বাবা নৌকা প্রতীক নিয়ে পেয়েছেন ছয় হাজার ১৭০ ভোট।

জানা গেছে, চেয়ারম্যান পদে বাবাকে বিজয়ী করতে সিনেমার সব শিডিউল বাতিল করে নির্বাচনী প্রচারণায় কাজ করেন সাইমন। দিন-রাত চষে বেড়ান নির্বাচনী মাঠ। সরকারের উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখা ও সাধারণ মানুষের ভাগ্য পরিবর্তনের আশ্বাস দিয়ে নৌকা প্রতীকে ভোট চেয়েছেন পাড়া-মহল্লার প্রতিটি ঘরে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com