কা’রাবন্দী বিদ্রোহী প্রার্থীর কাছে হেরে গেল নৌকা - বাংলা একাত্তর কা’রাবন্দী বিদ্রোহী প্রার্থীর কাছে হেরে গেল নৌকা - বাংলা একাত্তর

শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০৩:২০ পূর্বাহ্ন

শিরোনাম :
কা’রাবন্দী বিদ্রোহী প্রার্থীর কাছে হেরে গেল নৌকা

কা’রাবন্দী বিদ্রোহী প্রার্থীর কাছে হেরে গেল নৌকা

জোড়া হ’’ত্যা মা’মলায় দীর্ঘদিন ধরে কা’রাগারে আছেন। কা’রাগারে থেকেই অংশগ্রহণ করেন নির্বাচনে। তারপরও নৌকা প্রতীকের প্রার্থীকে পরাজিত করে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগের বি’দ্রোহী প্রার্থী এস এম দীন ইসলাম। তিনি খুলনার তেরখাদার ছাগ’লাদাহ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি। রোববার (২৮ নভেম্বর) রাতে রিটার্নিং কর্মকর্তা মো. শফিকুল ইসলাম তাকে বেস’রকারিভাবে চেয়ারম্যান নির্বাচিত ঘোষণা করেন।

তেরখাদা উপজে’লা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, এস এম দীন ইসলাম আনারস প্রতীক নিয়ে পেয়েছেন ৫ হাজার ৮৮২ ভোট। তার নিকটতম প্রতিদ্ব’ন্দ্বী আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী শুকুর শেখ পেয়েছেন ৩ হাজার ৭৩০ ভোট।

তেরখাদা উপজে’লা প্রশাসন ও থানা পুলিশ সূত্রে জানা গেছে, জমি সংক্রান্ত বি’রোধের জেরে ২০১৯ সালের ৭ আগস্ট রাতে তেরখাদার ছাগ’লাদাহ ইউনিয়নের পহর’ডাঙ্গা গ্রামে নাঈম শেখ নামের এক যুবককে কু’পিয়ে হ’’ত্যা করে দু’র্বৃত্তরা। এ সময় গু’রুতর আ’হত হন নাঈমের বাবা হিরু শেখ। পরে চিকিৎসাধীন অবস্থায় মা’রা যান তিনি।

এ ঘটনায় ৮ আগস্ট নি’হতের মা মাহফুজা বেগম বা’দী হয়ে ১৭ জনের নাম উল্লেখ ও অ’জ্ঞাত পরিচয় ১০/১২ জনের বি’রুদ্ধে তেরখাদা থানায় হ’’ত্যা মা’মলা করেন। ২০২১ সালের ১১ জানুয়ারি স্থানীয় স’রকার ম’ন্ত্রণালয় এক প্রজ্ঞাপনের মাধ্যমে তাকে চেয়ারম্যান পদ থেকে সাময়িক বরখাস্ত করে।

প্রায় ৩ মাস আগে বাবা-ছেলেকে হ’’ত্যার মূল পরিকল্পনাকারী ও অর্থ যোগানের অ’ভিযোগে ছাগ’লাদাহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এস এম দীন ইসলামকে পুলিশ গ্রে’ফতার করে। এরপর থেকে তিনি কা’রাগারে রয়েছেন। কা’রাগারে থেকেই তিনি নির্বাচন করে বিজয়ী হয়েছেন।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com