টাকা ছাড়াই দেখা যাবে পরীমনির ‘স্ফুলিঙ্গ’ - বাংলা একাত্তর টাকা ছাড়াই দেখা যাবে পরীমনির ‘স্ফুলিঙ্গ’ - বাংলা একাত্তর

শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০৬:৩০ পূর্বাহ্ন

শিরোনাম :
টাকা ছাড়াই দেখা যাবে পরীমনির ‘স্ফুলিঙ্গ’

টাকা ছাড়াই দেখা যাবে পরীমনির ‘স্ফুলিঙ্গ’

ঢালিউডে বর্তমান সময়ে গ্ল্যামার নায়িকাদের অন্যতম একজন পরীমনি। ক্যারিয়ারের শুরু থেকেই আলোচনায় তিনি। তাকে নিয়ে আলোচনা শেষ নেই। সম্প্রতি নিজের জন্মদিন উদযাপন করে আলোচনা-সমালোচনার মুখে পড়েছেন এ নায়িকা। সর্বশেষ এই নায়িকার বিশ্বসুন্দরী ছবিটি মুক্তি পেয়েছিলো প্রেক্ষাগৃহে। এরআগে তার অভিনীত ‘স্ফুলিঙ্গ’ গতবছর সারা দেশে মুক্তি পায়।

আগামী ৩ ডিসেম্বর ডিজিটাল স্ট্রিমিং প্ল্যাটফর্ম টফি এক্সক্লুসিভলি প্রিমিয়ার করতে যাচ্ছে ‘স্ফুলিঙ্গ’। এই প্রথম কোনো স্ট্রিমিং প্ল্যাটফর্মে দেখা যাবে সিনেমাটি। টফি ব্যবহারকারীরা যেকোনো নেটওয়ার্ক থেকে বিনামূল্যে পুরো সিনেমাটি এক্সক্লুসিভলি দেখতে পারবেন।

নন্দিত অভিনেতা ও নির্মাতা তৌকীর আহমেদ নির্মাণ করেছেন ‘স্ফুলিঙ্গ’। বঙ্গবন্ধুর আদর্শকে তরুণ প্রজন্মের কাছে তুলে ধরতেই মূলত সিনেমাটি নির্মিত হয়েছে বলে জানিয়েছেন এই পরিচালক। স্বপ্নের বাংলাদেশ ফাউন্ডেশনের প্রযোজনায় সিনেমাটিতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন শ্যামল মাওলা, জাকিয়া বারী মম, আবুল হায়াত, মামুনুর রশীদ, ফজলুর রহমান বাবু, শহীদুল ইসলাম সাচ্চু, রওনক হাসানসহ আরও অনেকেই।

অ্যান্ড্রয়েড ও আইওএস ব্যবহারকারীরা গুগল প্লেস্টোর, অ্যাপ স্টোর অথবা (https://toffeelive.com) ওয়েবসাইট ভিজিট করে ডাউনলোড করতে পারবেন টফি অ্যাপটি।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com