৩৬ সপ্তাহের গর্ভবতী বান্ধবীকে খু’ন করে পেট থেকে বাচ্চা চুরি! - বাংলা একাত্তর ৩৬ সপ্তাহের গর্ভবতী বান্ধবীকে খু’ন করে পেট থেকে বাচ্চা চুরি! - বাংলা একাত্তর

বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০৮:৪৫ অপরাহ্ন

শিরোনাম :
৩৬ সপ্তাহের গর্ভবতী বান্ধবীকে খু’ন করে পেট থেকে বাচ্চা চুরি!

৩৬ সপ্তাহের গর্ভবতী বান্ধবীকে খু’ন করে পেট থেকে বাচ্চা চুরি!

বন্ধুত্বের সুযোগ নিয়ে গর্ভবতী মাকে হ’’ত্যা করে তার পেট চিরে বাচ্চা চু’রি করে নিয়ে যাওয়ার অ’ভিযোগ প্রমাণিত হয়েছে আরেক নারীর বি’রুদ্ধে। খু’ন হওয়ার সময় ৩৬ সপ্তাহের গর্ভবতী ছিলেন খু’নের শি’কার নারী। ব্রাজিলের দক্ষিণাঞ্চলীয় সান্তা ক্যাটারিনা প্রদেশের ক্যানেলিনহা শহরে লোমহর্ষক এই ঘটনাটি ঘটেছে। জানা যায়, ২৭ বছর বয়সী রোজালবার সঙ্গে ২৪ বছর বয়সী ফ্ল্যাভিয়া গোডিনহো মাফরার বন্ধুত্বের সম্পর্ক ছিল। একটি স্কুলে পড়াতেন নি’হত মাফরা।

২০২০ সালের ২৭ আগস্ট তাকে শহরের এক প্রান্তে একটি পুরাকীর্তির স্থানে ঘুরতে যেতে প্রলুব্ধ করেন রোজালবা। সেখানে যাওয়ার পর একটি নির্জন স্থানে মাথায় একের পর এক ইটের আ’ঘাতে মাফরাকে হ’’ত্যা করেন তিনি। আ’ঘাতের পর আ’ঘাতে মাফরা নিস্তেজ হয়ে পড়লে একটি ধা’রালো ছু’রি বের করেন রোজালবা। পরে সেই ছু’রি দিয়ে তিনি মাফরার পেট চিরে ফে’লেন এবং পেটের ভেতর থেকে ৩৬ সপ্তাহের ন’বজাতকটিকে বের করে আনেন। পরে মাফরার ম’রদেহটি একটি চুল্লির ভেতর লুকিয়ে বাচ্চাটি নিয়ে পা’লিয়ে যান তিনি।

নৃ’শংস এই ঘটনার পর রোজালবা তার প্রেমিককে সঙ্গে নিয়ে ন’বজাতকটির প্রাথমিক চিকিৎসার জন্য একটি হাসপাতালে যান। এর কিছুদিন আগেই প্রেমিককে রোজালবা জানিয়েছিলেন, তিনি স’ন্তানসম্ভবা। তাই প্রেমিকও ন’বজাতকটিকে নিজের স’ন্তান ভেবেছিলেন।

হাসপাতালে গিয়ে কর্মীদের কাছে রোজালবা দাবি করেন, একটু আগেই তিনি বাচ্চাটির জন্ম দিয়েছেন। এখন এই বাচ্চার প্রাথমিক চিকিৎসা প্রয়োজন। কিন্তু রোজালবার আচরণ ও শা’রীরিক সামর্থ্য দেখে স’ন্দেহ হয় হাসপাতালকর্মীদের। তাই তারা ঘটনাটি খতিয়ে দেখতে পুলিশকে খবর দেন।

সম্প্রতি হ’’ত্যাকাণ্ড ও বাচ্চা চু’রির ঘটনায় রোজালবা মারিয়া গ্রিমের বি’রুদ্ধে অ’ভিযোগ প্রমাণিত হওয়ায় ওই নারীকে ৫৭ বছরের কা’রাদ’ণ্ড দিয়েছে ব্রাজিলের একটি আ’দালত। অন্যদিকে, এই ঘটনার সঙ্গে কোনো যোগসূত্র না থাকায় স’ন্দেহভাজন হিসেবে গ্রে’প্তার হওয়া রোজালবার প্রেমিককে বেকসুর খালাস দিয়েছে আ’দালত।

১৫ ঘণ্টার শুনানিতে আ’দালতকে রোজালবা জানান, মাফরাকে হ’’ত্যা পরিকল্পনাই শুধু নয়, হ’’ত্যার পর বাচ্চাটিকে কীভাবে পেট থেকে বের করে আনবেন তা নিয়েও বিস্তর পড়াশোনা করেছিলেন তিনি। অপেক্ষা করছিলেন, মায়ের গর্ভে বাচ্চাটি পরিণত হওয়ার জন্য। সূত্র: নিউ ইয়র্ক পোস্ট

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com