‘নৌকার ভোট ওপেন হবে’, কেন্দ্রে এসেই আ.লীগ প্রার্থীর ঘোষণা! - বাংলা একাত্তর ‘নৌকার ভোট ওপেন হবে’, কেন্দ্রে এসেই আ.লীগ প্রার্থীর ঘোষণা! - বাংলা একাত্তর

শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০৫:১৫ পূর্বাহ্ন

শিরোনাম :
‘নৌকার ভোট ওপেন হবে’, কেন্দ্রে এসেই আ.লীগ প্রার্থীর ঘোষণা!

‘নৌকার ভোট ওপেন হবে’, কেন্দ্রে এসেই আ.লীগ প্রার্থীর ঘোষণা!

কুমিল্লার বরুড়া উপজে’লার লক্ষ্মীপুর ইউনিয়নের নলুয়া চাঁদপুর স’রকারি প্রাথমিক কেন্দ্রে নৌকা ও বি’দ্রোহী আনারস প্রতীকের প্রার্থীর মধ্যে উ’ত্তেজনা সৃষ্টি হয়েছে। অ’ভিযোগ পাওয়া গেছে, ওই কেন্দ্রে প্রকাশ্যে নৌকা প্রতীকে সিল মা’রার চেষ্টা করছেন আওয়ামী লীগের প্রার্থী আবুল হাসেম। তিনি ওই ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি।

আজ রবিবার সকাল ৯টার দিকে এ ঘটনাকে কেন্দ্র করে নৌকার প্রার্থীর সঙ্গে বি’দ্রোহী আনারস প্রতীকের আবদুর রাজ্জাকের মধ্যে উ’ত্তেজনা দেখা দেয়। তখন পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে দুই প্রার্থীকে কেন্দ্রে থেকে চলে যেতে বলেন। এ ঘটনায় ওই কেন্দ্রের ভোটারদের মধ্যে আ’তঙ্ক বিরাজ করছে।

ওই কেন্দ্রের দায়িত্বরত পুলিশের এএসআই মো. শেখ ফরিদ বলেন, নৌকার প্রার্থী আবুল হাশেম কেন্দ্রে ঢুকেই বলেন, নৌকার ভোট ওপেন হবে। তখন আমরা তাকে বলেছি নির্বাচন কমিশনের দায়িত্বে এসেছি। আমরা আমাদের দায়িত্ব পালন করবোই। এখানে এমন কিছু হতে দেওয়া হবে না। এরপর আমরা দুই প্রার্থীকেই কেন্দ্র থেকে চলে যেতে বলি।

ওই কেন্দ্রের প্রিসাইডিং কর্মকর্তা আনোয়ার হোসেন বলেন, এই কেন্দ্রের মোট ভোটার সংখ্যা ২৮০২ জন। মোট ৬টি বুথে ভোটগ্রহণ চলছে। এখানে নৌকা প্রতীকের এজেন্ট থাকলেও আনারস প্রতীকের কোনো এজেন্ট আসেননি। কিন্তু কেন আসেননি তা আমি বলতে পারছি না। সকাল ৯টার দিকে কেন্দ্রে নৌকা ও আনারস প্রতীকের প্রার্থীর মধ্যে উ’ত্তেজনা দেখা দেয়। পরে আমরা আইনশৃঙ্খলা বাহিনীর সহোযোগিতায় দুই প্রার্থীকেই কেন্দ্র থেকে চলে যেতে বলি। এছাড়া ওই কেন্দ্রে ভোটগ্রহণ স্বাভাবিক রয়েছে বলে দাবি করেন তিনি।

আওয়ামী লীগের বি’দ্রোহী প্রার্থী রাজ্জাক মজুম’দার বলেন, কেন্দ্রের বাইরে নৌকা প্রতীকের প্রার্থীর বহিরাগত ক্যাডাররা অবস্থান করছে। তারা ভোটারদের কেন্দ্রে আসতে বা’ধা দিচ্ছেন। নৌকা প্রতীকের প্রার্থী নিজেই কেন্দ্রে এসে প্রকাশ্যে সিল মা’রার হু’মকি দিয়েছেন। এই অবস্থায় নির্বাচনের সুষ্ঠু কোনো পরিবেশ দেখছি না।

তবে ভোটাররা যদি ভোট দিতে পারে, তাহলে আমার বিজয় সময়ের ব্যাপারমাত্র।এদিকে, এসব বি’ষয়ে জানতে নৌকা প্রতীকের প্রার্থী আবুল হাশেমের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি এসব মি’থ্যা অ’ভিযোগ বলে দাবি করলেও অন্য কোনো মন্তব্য করতে রাজি হননি।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com