প্রযোজক এসে আমার জামা টেনে খুলে ফেলে, ছবিতে দেখুন

| আপডেট :  ২৭ নভেম্বর ২০২১, ০৪:৩৭ অপরাহ্ণ | প্রকাশিত :  ২৭ নভেম্বর ২০২১, ০৪:৩৭ অপরাহ্ণ

আবার খবরের শিরোনামে ভারতীয় নায়িকা উরফি জাভেদ। ‘বিগ বস ওটিটি’-তে অংশগ্রহণ করার পর থেকে নানা কারণে তাকে নিয়ে একাধিক বিতর্ক শুরু হয়েছে। এবার ভয়ঙ্কর অভিজ্ঞতা শেয়ার করলেন উরফি। ভারতীয় গণমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে উরফি জানান, একবার তাকে একটি ছবিতে সমকামী দৃশ্যে অভিনয় করার জন্য জো’র করা হয়।

প্রযোজককে অনেক অনুরোধ জানিয়েও কোনও লাভ হয়নি। তিনি বলেন, ‘‘একটা সমকামী দৃশ্যের শ্যুট করার জন্য আমাকে জো’র করা হয় ৷ আমি বিছানায় বসে কেঁদেছিলাম। অনেক অনুরোধ জানানো সত্ত্বেও ওরা আমার কথা শোনেননি। আমি জানিয়েছিলাম, এমন দৃশ্যে আমি শ্যুট করতে পারব না, মাপ করবেন। কিন্তু প্রযোজক আমাকে বলতে থাকেন, ছবিতে সই যখন করেছি, তখন এই শ্যুট করতেই হবে আমাকে। নাহলে আমার বি’রুদ্ধে আইনি পদক্ষেপ নেওয়া হবে।’’

পাশাপাশি উরফি আরও বলেন, ‘‘নারী প্রযোজক নিজে এসেই এই শ্যুটের জন্য আমার জামা খুলে নেন। আমি অনেকবার বলেছিলাম এমনটা না করতে। আমি তখন শুধু ব্রা পরে ছিলাম। আর আমার সঙ্গে থাকা অন্য মেয়েটিকেও তার অন্তর্বাস খুলে ফেলতে বলা হয় ৷

সম্প্রতি দ্য মুম্বই অ্যাচিভার্স অ্যাওয়ার্ডের মঞ্চে উরফির পরনে যে জ্যাকে’টের মতো টপ ছিল তা সামনের দিক থেকে অনেকখানি খোলা ছিল। নেটিজেনরা কেউ কেউ বলছেন, ‘এমন খোলা পোশাক কে পরে?’ কেউ আবার লিখেছেন, ‘এদের কোনও কাণ্ডজ্ঞান নেই! যা খুশি পরলেই হল’।

কয়েক দিন আগেই প্রায় শরীরের সবটুকু অংশ খোলা রেখে তিনি চলে গিয়েছিলেন শপিংমলে। সেখানে ওই পোশাকে উরফিকে দেখে হতবাক সকলেই। মোবাইল নিয়ে অনেকে ছবি তুলতে চলে আসেন। উরফি অবশ্য কাউকেই নিরাশ করেননি। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়।