বৃহস্পতিবার, ২৪ Jun ২০২১, ০৯:০৮ অপরাহ্ন

শিরোনাম :
‘ওবায়দুল কাদেরের কোনো শরম নেই, ফেয়ার ভোট হলে মন্ত্রীগিরি ‘টঙ্গে’ উঠবে : কাদের মির্জা প্রভাবশালী মহলের ছত্রছায়ায় ধরাকে সরা জ্ঞান করতেন পরীমনি! ২৪ ঘণ্টায় সাড়ে ৩ কোটি টাকার গাড়ি কেনেন পরীমনি, নানা রহস্য একে একে মৃত্যু : পরপর তিন বোনকেই বিয়ে নাসিরকে বাঁচাতে পরীমনির ডিএনএ টেস্ট করাতে চান আইনজীবী ভাত না খেয়ে কেটে গেছে জীবনের ৩৯ বছর! পলাশীর খলনায়িকা ঘসেটি বেগমের শেষ দিনগুলো কেটেছিল ঢাকার যে প্রাসাদে সারাদেশে আবারও কঠোর লকডাউনের ঘোষণা আসছে! ভাগ্নের সঙ্গে মায়ের কু’কীর্তি দেখে ফেলায় নিজের মে’য়ের ন’ গ্ন ভিডিও করল মা আন্তর্জাতিক না’রী পা’চা’র চ’ক্রের স’দস্য নদীকে নিয়ে চা’ঞ্চল্যকর তথ্য দিল পু’লিশ
চাকরির প্র’লোভন দেখিয়ে কি’শোরীকে সাত মাস ধ’র্ষ’ণ

চাকরির প্র’লোভন দেখিয়ে কি’শোরীকে সাত মাস ধ’র্ষ’ণ

এক কি’শোরীকে চাকরি দেয়ার প্রলোভন দেখিয়ে টানা সাত মাস ধ”ণ করার অ’ভিযোগে এক যুবককে গ্রে’ফতার করেছে র‌্যা’ব। গ্রে’ফতারকৃত মো. আবু হানিফ পেশায় গ্যারেজ মেকানিক এবং গাজীপুর নগরীর বাসন থানার ইটাহাটা এলাকার আনছার আলীর ছেলে। তাকে নগরীর ভাওয়াল জাতীয় উদ্যান এলাকা থেকে বুধবার (১ ডিসেম্বর) রাতে তাকে গ্রে’ফতার করা হয়।

বি’ষয়টি নিশ্চিত করে র‌্যা’ব-১ এর গাজীপুর ক্যাম্পের কোম্পানি কমান্ডার আবদুল্লাহ আল মামুন বলেন, বাংলাদেশ সিভিল এভিয়েশনে চাকরি দেয়ার কথা বলে সাত মাস আগে ওই কি’শোরীর সাথে সম্পর্ক গড়ে তোলেন হানিফ। এরপর তাকে কৌশলে বিভিন্ন স্থানে নিয়ে দিনের পর দিন ধ”ণ করে এবং বি’ষয়টি কাউকে জানালে হ’ত্যার হু’মকিও দেয়া হয়।

পরে এভাবে প্রায় সাত মাস পার হওয়ার পর অ’ভিযোগ দেন ভু’ক্তভোগী কি’শোরী। ওই অ’ভিযোগের প্রেক্ষিতে গাজীপুর সদর থানার ভাওয়াল জাতীয় উদ্যান এলাকায় বুধবার রাতে অ’ভিযান চা’লিয়ে হানিফকে গ্রে’ফতার করা হয়।

এসময় আবদুল্লাহ আল মামুন আরও জানান, আবু হানিফ প্রাথমিক জি’জ্ঞাসাবাদে নিজের দোষ স্বীকার করেন। এ ঘটনায় ইতোমধ্যে ভু’ক্তভোগী কি’শোরী সদর থানায় নারী ও শি’শু নি’র্যাতন দ’মন আইনে মা’মলা করেছেন।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com