আবারও যত টাকা বাড়ছে চালের দাম - বাংলা একাত্তর আবারও যত টাকা বাড়ছে চালের দাম - বাংলা একাত্তর

রবিবার, ১৬ জানুয়ারী ২০২২, ০৪:০৫ অপরাহ্ন

শিরোনাম :
j z y x w u t s s r
আবারও যত টাকা বাড়ছে চালের দাম

আবারও যত টাকা বাড়ছে চালের দাম

ফাইল ছবি

রাজধানীর বাজারে একটু একটু করে বাড়ছে চালের দাম। মিল মালিক এবং আড়তদাররা সিন্ডিকেট করে দাম বাড়াচ্ছেন বলে দাবি করছেন ব্যবসায়ীরা। এদিকে, আটা, ময়দা এবং অ্যাংকর ডালের দামও উর্ধ্বমূখী। বাড়তি দামেই বিক্রি হচ্ছে তেল, চিনি, ডালসহ বেশ কিছু নিত্যপণ্য। তবে সরবরাহ বাড়ায় কমছে শীতের সবজির দাম। নিত্যপণ্যের দাম নাগালে রাখতে বাজার তদারকি বাড়ানোর দাবি জানিয়েছেন ক্রেতারা।

রাজধানীর বাজারে এ সপ্তাহেও চালের ৫০ কেজির বস্তায় দাম বেড়েছে ৪০ থেকে ৫০ টাকা। মিল মালিক এবং আড়তদার ডিজেলের দাম বৃদ্ধির কারণ দেখিয়ে সিন্ডিকেট করে দাম বাড়াচ্ছেন বলে জানিয়েছেন খুচরা ব্যবসায়ীরা।

এ সপ্তাহেও কেজিতে ৫ টাকা বেড়েছে আটা, ময়দা এবং অ্যাংকর ডালের দাম। আগের বাড়তি দামেই বিক্রি হচ্ছে তেল, চিনি, ডালসহ বেশ কিছু নিত্যপণ্য। ইলিশ মাছের দামও চড়া, তবে কিছুটা কমেছে দেশীয় মাছের দাম।

এদিকে, বাজারে শীতের সবজির সরবরাহ বাড়ায় দাম কমতে শুরু করেছে। নিত্যপণ্যের দাম সাধারণ মানুষের নাগালে রাখতে বাজার তদারকি বাড়ানোর দাবি জানিয়েছেন ভোক্তারা। এদিকে, এ সপ্তাহেও কমেছে ডিম এবং ব্রয়লার মুরগির দাম। গরু এবং খাসির মাংসের দাম অপরিবর্তিত রয়েছে ।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    j

    z

    y

    x

    w

    u

    t

    s

    s

    ১০

    r

    © All rights reserved © 2018 banglaekattor.com