ছাদে নিয়ে গেলেন স্বামী, গলায় জ’খম নিয়ে দৌড়ে নামলেন স্ত্রী

| আপডেট :  ২৭ নভেম্বর ২০২১, ১০:৫৪ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ২৭ নভেম্বর ২০২১, ১০:৫৪ পূর্বাহ্ণ

গাজীপুরে ২২ বছর বয়সী জোনাকি নামের এক নারী গৃ’হবধূকে গ’লা কে’টে হ’’ত্যা করা হয়েছে বলে তাঁর স্বামী সুজন মিয়ার বি’রুদ্ধে অ’ভিযোগ উঠেছে। গতকাল শুক্রবার রাতে মহানগরীর গাছা থানাধীন কুনিয়া তারগাছ এলাকার একটি বাড়ির এ ঘটনা ঘটে। অ’ভিযুক্ত সুজন পেশায় একজন রাজমিস্ত্রী। ঘটনার পর থেকেই প’লাতক রয়েছেন তিনি।

নি’হত জোনাকি সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজে’লার সুঁড়িগাঁও এলাকার রাকিব হোসেনের মেয়ে। গাজীপুর মহানগর পুলিশের (জিএমপি) গাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন ও স্থানীয়রা জানান, প্রায় তিন বছর আগে জোনাকি ও সুজনের বিয়ে হয়। বিয়ের পর থেকে বনিবনা না হওয়ায় জোনাকি গাজীপুর মহানগরীর কুনিয়া তারগাছ এলাকার একটি বাড়ির চারতলায় ভাড়া বাসায় মা-বাবার সঙ্গে থাকতেন।

এর মধ্যে গতকাল শুক্রবার রাতে সুজন ওই বাসায় গিয়ে একান্তে কথা বলার জন্য জোনাকিকে বাড়ির পাঁচতলার ছাদে নিয়ে যান। কিছু সময় পর গ’লাকা’টা অবস্থায় র’ক্তাক্ত জোনাকি দৌড়ে নিচে নেমে আসেন। ওই সময় স্বজনেরা তাঁকে গু’রুতর অবস্থায় শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃ’ত ঘোষণা করেন।

ঘটনার পর সুজন কৌশলে ঘটনাস্থল থেকে পা’লিয়ে যান। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লা’শ উ’দ্ধার করে। জোনাকিকে ধা’রালো অ’স্ত্র দিয়ে গ’লা কে’টে খু’ন করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।