আমাকে বিশ্বাস করুন : প্রভা - বাংলা একাত্তর আমাকে বিশ্বাস করুন : প্রভা - বাংলা একাত্তর

শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০১:৫৩ পূর্বাহ্ন

শিরোনাম :
আমাকে বিশ্বাস করুন : প্রভা

আমাকে বিশ্বাস করুন : প্রভা

দেড় যুগের বেশি সময় ধরে মিডিয়াতে নিয়মিত অভিনয় করছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। মডেলিংয়ের মাধ্যমে শোবিজ অঙ্গনে পা রাখেন। এরপর বিজ্ঞাপন দিয়ে শুরু করে প্রভা অনেক জনপ্রিয় টেলিফিল্ম, নাটকে অভিনয়ের মাধ্যমে বেশ আলোচনায় চলে আসেন।দীর্ঘ ক্যারিয়ারে নানা ঝড় মোকাবিলা করে তিনি এখনও নিজেকে ধরে রেখেছেন অভিনয়ে। নিয়মিত কাজ করে যাচ্ছেন।

কাজের ফাঁকে সামাজিক মাধ্যমেও সক্রিয় এখন প্রভা। প্রতিনিয়ত ছবি পোস্ট করে ভক্তদের মাতিয়ে রাখেন। ডুবিয়ে রাখেন তার ভালোবাসার নিপুন অভিনয়ে। অবশ্য ভক্তরা তার কোনো ছবিতেই মন্তব্য করার সুযোগ পায় না। কারণ তিনি সেই অপশন বন্ধ করে রাখেন।

শহরে এখন শীত শীত আমেজ। রাত বাড়তেই জানালায় উঁকি দেয় কুয়াশা। কাঁথা-কম্বল এখন সবার নিত্যসঙ্গী। যদি ও শীতপোশাক পরে চলাফেরার মতো তাপমাত্রা এখনো আসেনি। হাস্যোজ্বল একটি ছবির ক্যাপশনে প্রভা লিখেছেন, ‘শীতের পূর্ব প্রস্তুতি’।এই হালকা শীতে নিজেকে প্রস্তুত করছেন প্রভা। পৌষ-মাঘের শীতের জন্যই তার প্রিপারেশন। সামাজিক মাধ্যমে একটি আকর্ষণীয় ছবি পোস্ট করে এমনটা বলেছেন অভিনেত্রী। ছবিতে তাকে দেখা যাচ্ছে, কালো টপসের সঙ্গে জিনস পরে আছেন। কাঁধের এক পাশে ঝুলছে ব্যাগ, অপর প্রান্তে খোলা চুল জায়গা করে নিয়েছে। আবার পড়েছেন শাড়ী, কারণ তিনি নারী।

এছাড়াও, সম্প্রতি বেশ কিছু ছবি পোস্ট করে তিনি কিছু বার্তা দিয়েছেন। বার্তাটা বাংলায় ভাষান্তরিত করে তিনি বলেন, “সত্য হল, আপনি নির্দিষ্ট লোকেদের কতটা শক্তভাবে ধরে রেখেছেন তা বিবেচ্য নয়, কারণ দিন শেষে, আপনার জন্য যা, তা সর্বদা আপনারই হবে। আমাকে বিশ্বাস করুন যখন আমি বলি, সঠিক লোকেরা আপনাকে ঠিক ততটা গভীরভাবে বেছে নেবে যতটা আপনি তাদের বেছে নেবেন। আপনার প্রাপ্য ভালবাসার জন্য আপনাকে ভিক্ষা করতে হবে না। আপনার বুকের সাথে আপনার হৃদয়ের স্পন্দন আপনাকে শান্ত করতে হবে না।

যেখানে আছো একদিন দেখা হবে। একদিন, আপনি কারও প্রিয় জিনিস হবেন, এবং আপনি বিভ্রান্ত হবেন না, আপনার মনে হবে না যে আপনি এমন একজনের জন্য লড়াই করছেন যে আপনার জন্য লড়াই করছে না। একদিন, আপনি বুঝতে পারবেন যে আপনি ভুল জিনিসগুলিকে কতটা শক্তভাবে ধরে রেখেছেন, আপনি কতটা চেষ্টা করেছেন তা কখনই গুরুত্বপূর্ণ নয়, কারণ সঠিক জিনিসগুলি সর্বদা আপনার সামনে উন্মোচিত হয়। সঠিক জিনিস সবসময় থাকার জন্য বেছে নিচ্ছিল”

উল্লেখ্য, সম্প্রতি প্রভা অভিনয় করেছেন একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে। যেটার নাম ‘পারফর্মার’। তাসমিয়াহ আফরিন মৌ পরিচালিত এই প্রোজেক্টে প্রভার সঙ্গে আছেন মৌটুসী বিশ্বাস। এছাড়া কিছু দিন আগেই গায়িকা হিসেবে আত্মপ্রকাশ করেছেন প্রভা। মৌসুমী ভৌমিকের গাওয়া ‘আমি শুনেছি সেদিন তুমি’ গানটি কাভার করে নিজের ইউটিউব চ্যানেলে প্রকাশ করেছেন অভিনেত্রী। সাড়াও পেয়েছেন দারুণ।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com