সোমবার, ১২ এপ্রিল ২০২১, ০৬:৫৬ পূর্বাহ্ন

হৃদয়বিদারক ঘটনাঃ বৌভাতের অনুষ্ঠানে হল বরের জানাজা, কনে গেল হাসপাতালে

হৃদয়বিদারক ঘটনাঃ বৌভাতের অনুষ্ঠানে হল বরের জানাজা, কনে গেল হাসপাতালে

গাড়িবহর নিয়ে কনেপক্ষ বরের বাড়িতে গিয়েছিলো বৌভাত উপলক্ষে। কিন্তু গিয়ে জানতে পারেন বর মৃত্যুবরণ করেছেন, আনন্দ উৎসবের পরিবর্তে সকলে বাড়ি ফেরেন বরের জানাজার নামাজ আদায় করে।

পারিবারিক সূত্র জানা যায়, মির্জাগঞ্জ উপজেলার মাধবখালী ইউনিয়নের বাজিতা গ্রামের সফেজ মিয়ার ছেলে মো. রফিকুল ইসলামের(২৫) সাথে সোমবার পার্শ্ববর্তী বেতাগী উপজেলার বাসন্ডা গ্রামের মো. মন্নান মিয়ার মেয়ে ময়না আক্তারের (১৮) বিয়ে হয় এবং ওই দিনই মেয়েকে বউ সাজিয়ে নিয়ে আসা হয় বরের বাড়ি বাজিতা গ্রামে। কিন্তু মঙ্গলবার রাতে বর রফিক নিজ বাড়িতে জ্বর নিয়ে একটু অসুস্থ বোধ করলে বুধবার সকালে তাকে চিকিৎসার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

এদিকে নির্ধারিত তারিখে বুধবার বর রফিকের বাড়িতে কনে পক্ষের জন্য বৌভাতের আয়োজন করা হয়। কিন্তু বৌভাতে কনেপক্ষের লোকজন বরের বাড়িতে পৌঁছলেই খবর আসে রফিক আর বেঁচে নেই। এরপর স্বামীর মৃত্যুর খবরে জ্ঞান হারিয়ে অসুস্থ হয়ে পড়েন নববধূ ময়না আক্তার। চিকিৎসার জন্য তাকে বর্তমানে বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মৃত রফিকুল ইসলামের চাচা আনসার উদ্দিন জানান, রফিকের বাবা সেনাবাহিনীর চট্টগ্রাম ক্যান্টনমেন্টে রেকর্ড অফিসে (সিভিল বিভাগ) কর্মরত আছেন। রফিক তার বাবা-মায়ের একমাত্র ছেলে ছিলো আর একমাত্র ছেলেকে হারিয়ে রফিকের বাবা-মা এখন পাগলপ্রায়।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com