পরীক্ষা দিয়ে বাড়ি ফেরার পথে ধ র্ষণের শি’কার স্কুলছাত্রী

| আপডেট :  ২৬ নভেম্বর ২০২১, ১০:৫৬ অপরাহ্ণ | প্রকাশিত :  ২৬ নভেম্বর ২০২১, ১০:৫৬ অপরাহ্ণ

বগুড়ার শিবগঞ্জ উপজে’লা সদরে বার্ষিক পরীক্ষা দিয়ে বাড়ি ফেরার পথে অষ্টম শ্রেণির ছাত্রী ধ”ণের শি’কার হয়েছে। এ ঘটনায় বৃহস্পতিবার (২৫ নভেম্বর) রাত ১০টার দিকে স্কুলছাত্রীর বাবা বা’দী হয়ে একটি মা’মলা দা’য়ের করেছেন। শুক্রবার বিকেলে পুলিশ নিশ্চিত করে এ সব তথ্য সাংবাদিকদের জানান।

অ’ভিযুক্ত খায়রুল ইসলাম (২৮) পেশায় একজন শ্র’মিক। তিনি বিবাহিত এবং দুই স’ন্তানের জনক। খায়রুল ইসলাম শিবগঞ্জ পৌর এলাকার সুলতানপুর নয়াপাড়া মহল্লার রাজমিস্ত্রী আশরাফুল ইসলামের ছেলে।

পুলিশ ও পারিবারিক সুত্রে জানা গেছে, শিবগঞ্জের ওই ছাত্রী (১৪) বুধবার সকালে স্কুলে বার্ষিক পরীক্ষা দিয়ে দুপুর ১২টার দিকে বাড়ি ফেরার পথে পূর্ব পরিচিত খায়রুল ইসলাম তাকে ডেকে নিয়ে যায় তাদের ভাড়া বাড়িতে। এ সময় বাড়িতে তার স্ত্রী ও স’ন্তানরা ছিল না। এই সুযোগে ‘বিয়ের প্রলোভন’ দিয়ে খায়রুল ওই ছাত্রীকে একাধিকবার ধ”ণ করে।

পরে ওই কি’শোরী অ’সুস্থ হয়ে পড়লে সন্ধ্যার দিকে খায়রুল তার সহযোগী কয়েকজনকে সঙ্গে নিয়ে দহিলা ঈদ মাঠ এলাকায় তাকে ফে’লে রেখে পা’লিয়ে যান। পরে ওই কি’শোরী বাড়ি ফিরে পরিবারের লোকজনকে ধ”ণের বি’ষয়টি জানালে তার বাবা থানায় এসে ধ”ণের মা’মলা করেন।

শিবগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম বলেন, ‘এ বি’ষয়ে মা’মলা নেওয়া হয়েছে। আ’সামিকে গ্রে’প্তারের চেষ্টা অব্যাহত রয়েছে। কি’শোরীর শা’রীরিক পরীক্ষার জন্য বগুড়ার শহীদ জিয়াউর মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালে পাঠানো হয়েছে।’