রবিবার, ১৩ Jun ২০২১, ০১:১৮ অপরাহ্ন

আ.লীগের আপত্তিতে মমিনুল হকের মাহফিল বাতিল

আ.লীগের আপত্তিতে মমিনুল হকের মাহফিল বাতিল

সম্প্রতি বঙ্গবন্ধুর ভাষ্কর্য নিয়ে বিরূপ মন্তব্য করেছেন খেলাফত মজলিসের মহাসচিব ও হেফাজতে ইসলামের যুগ্ম-মহাসচিব আল্লামা মামুনুল হক। এরপর থেকেই মামুনুল হলকে বিভিন্ন স্থানে আওয়ামীলীগ এবং এর অঙ্গ সংগঠনগুলো বয়কট ঘোষণা করছে। আর এর জেরে সিরাজগঞ্জে মামুনুল হকের ওয়াজ মাহফিল বাতিল করা হয়েছে।

জানা গেছে, আওয়ামী লীগ ও এর বিভিন্ন অঙ্গ ও সহযোগ সংগঠনের নেতাকর্মীদের প্রবল আপত্তির মুখেই সিরাজগঞ্জের বেলকুচিতে দৌলতপুর ইউনিয়নের জামতৈল দারুল উলুম কওমিয়া হাফিজিয়া মাদ্রাসা কর্তৃক আয়োজিত ওই মাহফিল বাতিল করা হয়।

বিষয়টি নিশ্চিত করে বেলকুচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. গোলাম মোস্তফা বৃহস্পতিবার (৩ ডিসেম্বর) বলেন, আগামী ১৭ ডিসেম্বর বেলকুচি উপজেলার দৌলতপুর ইউনিয়নের জামতৈল দারুল উলুম কওমিয়া হাফিজিয়া মাদ্রাসায় ওয়াজ মাহফিল হওয়ার কথা ছিল। কিন্তু এ বিষয়ে আমাদের অবগত করা হয়নি। আর পোস্টার দেখে বিষয়টি জানতে পেরে কর্তৃপক্ষের সঙ্গে কথা বলে আমরা ওয়াজ মাহফিলটি বাতিল করতে বলেছি।

এছাড়া বিষয়টি নিশ্চিত করে আয়োজক মাদ্রাসার শিক্ষা-সচিব মোহাম্মদ জাকারিয়া বলেন, ওই ওয়াজ মাহফিলের আলোচক করা হলেও ওয়াজ মাহফিলটি বাতিল হয়েছে। তিনি সিরাজগঞ্জের বেলকুচিতে আসছেন না।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com