ফেসবুক লাইভে এসে কাঁদলেন মেয়র আব্বাস, বললেন সব ষড়যন্ত্র - বাংলা একাত্তর ফেসবুক লাইভে এসে কাঁদলেন মেয়র আব্বাস, বললেন সব ষড়যন্ত্র - বাংলা একাত্তর

বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০৮:০৪ অপরাহ্ন

শিরোনাম :
ফেসবুক লাইভে এসে কাঁদলেন মেয়র আব্বাস, বললেন সব ষড়যন্ত্র

ফেসবুক লাইভে এসে কাঁদলেন মেয়র আব্বাস, বললেন সব ষড়যন্ত্র

বঙ্গবন্ধুকে নিয়ে আপত্তিকর মন্তব্য করায় রাজশাহী জেলা আওয়ামী লীগের সদস্য পদ থেকে অব্যাহতি দেয়া হয়েছে কাটাখালী পৌর মেয়র আব্বাস আলীকে।শুক্রবার বিকেলে জেলা আওয়ামী লীগের জরুরি সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়েছে।

এছাড়াও এ ঘটনায় জেলা আওয়ামী লীগের সদস্য ও পৌর আওয়ামী লীগের আহ্বায়ক পদ থেকে তাকে স্থায়ী বহিষ্কার করতে কেন্দ্রে সুপারিশ পাঠানোর সিদ্ধান্ত নেয়া হয়। সভা শেষে এ কথা জানান জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল ওয়াদুুদ দারা।

এদিকে, শুক্রবার বিকেলে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক লাইভে এসে কান্না জড়িত কণ্ঠে তিনি জানান, তার বিরুদ্ধে চক্রান্ত করা হচ্ছে। তার বিরুদ্ধে নোংরা রাজনীতি করা হচ্ছে। আমি কত বড় অন্যায় করেছি যে আমাকে এত শাস্তি দেয়া হচ্ছে। তার বিরুদ্ধে যে শত শত কোটি টাকার মালিকের কথা বলা হচ্ছে সে বিষয়েও লাইভ করবেন বলেও জানান তিনি।

আব্বাস আলী কাটাখালী পৌর আওয়ামী লীগের আহ্বায়ক। ২০১৫ সালে আওয়ামী লীগের মনোনয়ন পেয়ে তিনি প্রথমবার মেয়র নির্বাচিত হন। ২০২০ সালের ডিসেম্বরে অনুষ্ঠিত নির্বাচনে তিনি নৌকা প্রতীক নিয়ে দ্বিতীয়বার মেয়র নির্বাচিত হন।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com