‘শেখ হাসিনার কথা ছাড়া বাংলাদেশে একটা গাছের পাতাও নড়ে না’ - বাংলা একাত্তর ‘শেখ হাসিনার কথা ছাড়া বাংলাদেশে একটা গাছের পাতাও নড়ে না’ - বাংলা একাত্তর

রবিবার, ১৬ জানুয়ারী ২০২২, ০৩:৫৩ অপরাহ্ন

শিরোনাম :
j z y x w u t s s r
‘শেখ হাসিনার কথা ছাড়া বাংলাদেশে একটা গাছের পাতাও নড়ে না’

‘শেখ হাসিনার কথা ছাড়া বাংলাদেশে একটা গাছের পাতাও নড়ে না’

‘শেখ হাসিনার কথা ছাড়া বাংলাদেশে এখন একটা গাছের পাতাও নড়তে পারে না’ বলে মন্তব্য করেছেন নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না।‘তার (খালেদা জিয়ার) জন্য যতটুকু করার করেছি’ সম্প্রতি প্রধানমন্ত্রীর এমন বক্তব্যের প্রেক্ষিতে শুক্রবার (২৬ নভেম্বর) জাতীয় প্রেস ক্লাবে এক আলোচনা সভায় মাহমুদুর রহমান মান্না এ কথা বলেন।

তিনি বলেন, ডাক্তাররা খালেদা জিয়ার একটা অপারেশন করেছিল। সেইসময় তার যে নার্ভটা চিড়ে গেছে। চিকিৎসার ফলে সেটা দুদিন ঠিকমতো চলেছে কিন্তু এটা সাময়িক। এটা ভালোভাবে চিকিৎসার জন্য যে যন্ত্রপাতি বা চিকিৎসা ব্যবস্থা দরকার তা বাংলাদেশে নেই।

এর জন্য বিদেশে চিকিৎসার জন্য নেওয়া দরকার, যা এই সরকার দিচ্ছে না। প্রধানমন্ত্রী কত নিষ্ঠুর রসিকতা করে বলেছেন, তার জন্য যতটুকু করার করেছি। কিন্তু এই দেশে কে জানে না যে বাংলাদেশে এখন একটা গাছের পাতা নড়তে পারে না শেখ হাসিনার কথা ছাড়া।

মান্না বলেন, খালেদা জিয়া এখন তিলে তিলে মৃত্যুর দিকে যাচ্ছেন। ডাক্তার বলেছেন, গত কয়েক দিন ধরে খুবই কঠিন সময়ের মধ্য দিয়ে যাচ্ছেন তিনি।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    j

    z

    y

    x

    w

    u

    t

    s

    s

    ১০

    r

    © All rights reserved © 2018 banglaekattor.com